২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আওয়ামী লীগের বর্ধিত সভায় নৌকার ভরাডুবির শঙ্কা প্রকাশ করলেন বক্তারা

আওয়ামী লীগের বর্ধিত সভায় নৌকার ভরাডুবির শঙ্কা প্রকাশ করলেন বক্তারা - ছবি : নয়া দিগন্ত

আওয়ামী লীগের বর্ধিত সভায় নৌকার ভরাডুবির শঙ্কা প্রকাশ করেছেন বক্তারা। আগামী নির্বাচনকে সামনে রেখে শনিবার বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বোয়ালমারী উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত সভায় এ সভায় কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আরিফুর রহমান দোলন, সাবেক সংসদ সদস্য আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী সিরাজুল ইসলাম ও ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া। তবে এ সভায় স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আব্দুর রহমান উপস্থিত ছিলেন না।

সভায় বর্তমান সংসদ সদস্য আব্দুর রহমানে এমপির কর্মকাণ্ডের সমালোচনা করেন বক্তারা। তারা আগামী নির্বাচনে এ আসনে নৌকার প্রার্থী পরিবর্তনের দাবি জানান। অনথায় নৌকার ভরাডুবি হবে বলে তারা আশঙ্কা প্রকাশ করেন। তারা এই আসনে বিগত দিনের বিভিন্ন দুর্নীতি ও নিয়োগ বাণিজ্যের বিবরণ তুলে ধরেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন বোয়ালমারী পৌর মেয়র মোজাফফর হোসেন মিয়া বাবলু, আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান জালালউদ্দিন আহমেদ, মোহাম্মদ আসাদুল করিম, একেএম আহাদুল হাসান, সুভাষ সাহা প্রমুখ। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সভায় উপস্থিত ছিলেন।


নিজেদের চরিত্র ঠিক করে অন্যের সমালোচনা করুন : হাছান মাহমুদ
বাসস
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা দুর্নীতিমুক্ত সমাজ গড়ার কথা বললেও, নিজেরাই দুর্নীতিবাজদের সঙ্গে জোট গঠন করে, চরিত্রহীনতার পরিচয় দিয়েছেন।
শনিবার সকালে রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে ‘শেখ রাসেলের ৫৪তম জন্মদিন’ উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এই আলোচনা সভার আয়োজন করে।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অভিনেত্রী সারাহ বেগম কবরী’র সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

হাছান মাহমুদ বলেন, ড. কামাল হোসেন দুর্নীতিমুক্ত সমাজ গঠনের কথা বলে তারেক রহমান যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেই দলের নেতৃত্ব গ্রহণ করলেন। জোটের আরেক নেতা ব্যরিষ্টার মঈনুল হোসেন। তিনি একজন নারী সাংবাদিককে চরিত্রহীন বলেছেন। ড. কামাল হোসেন, মাহমুদুল রহমান মান্না, মঈনুল হোসেন হলো রাজনৈতিকভাবে চুড়ান্ত চরিত্রহীন। চরিত্রহীনরা আরেকজনকে চরিত্রহীন বলছে।

তাদের উদ্দেশে তিনি বলেন, আগে নিজেদের চরিত্র ঠিক করেন তারপর অন্যের সমালোচনা করতে আসবেন। প্রকৃতপক্ষে আপনারা সবাই রাজনৈতিকভাবে চূড়ান্ত চরিত্রহীন ।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল