২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুল ছাত্রী নিহত

-

দিনাজপুরের বোচাগঞ্জে সিমেন্টের পিলার বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী ২ স্কুল ছাত্রী নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে একজন। ট্রাকটিকে আটক করা হয়েছে। শুক্রবার বোচাগঞ্জ উপজেলার দোকতাই এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো উপজেলার শহীদপাড়া এলাকার অরুনমীরের মেয়ে ফারজানা আক্তার ইভা (১৫) ও দেবীগঞ্জ এলাকার আবু মোস্তফার মেয়ে নিপা (১৩)। ইভা সেতাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ও নিপা দেবীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে নিপার ভাই রকির মোটরসাইকেলে করে শহীদপাড়ায় যাচ্ছিল নিপা ও ইভা। রাস্তায় দোকতাই এলাকায় সিমেন্টের পিলার বোঝাই একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে পড়ে যায় নিপা ও ইভা। পরে ওই ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এই ঘটনায় আহত হয় রকি। তাকে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

বোচাগঞ্জ থানার ওসি আব্দুর রউফ জানিয়েছেন, ঘাতক ট্রাকটিকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। এই ঘটনায় অভিযোগ দিলে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য

সকল