২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে মাদকের টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে জখম

-

মাদকের টাকা না পেয়ে বঁটি দিয়ে বৃদ্ধ বাবাকে কুপিয়ে জখম করেছে মাদকাসক্ত ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে দুর্গাপ্রসাদ গ্রামে এ ঘটনা ঘটে।

আহত বাবা দুদু মিয়া (৬৫) কে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে মাদকাসক্ত ছেলে মোক্তার হোসেন পলাতক রয়েছে। আহত বাবা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার বিকেলে ছেলের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের দুর্গাপ্রসাদ গ্রামের দুদু মিয়ার ছেলে মোক্তার হোসেন দীর্ঘ দিন ধরে মাদক সেবন করে আসছে। মাদক সেবনের জন্য টাকা দিতে অস্বীকার করলে প্রায় সময় মারধর করতো বৃদ্ধ বাবাকে। গতকাল বৃহস্পতিবার দুপুরে মাদক সেবনের জন্য টাকা চেয়েছে টাকা দিতে রাজী না হওয়ায় বটি দিয়ে কুপিয়ে হাতে ও পায়ে রক্তাক্ত জখম করে। আশপাশের লোকজন ছুটে আসলে সে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহত দুদু মিয়াকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত দুদু মিয়া জানান, তার মাদকাসক্ত ছেলে নেশার টাকার জন্যই বিভিন্ন সময় নির্যাতন করে। গতকাল বৃহস্পতিবার সে মাদকের জন্য টাকা চাইলে না দেয়ায় আমার হাতে ও পায়ে কুপিয়ে জখম করেছে।

সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে। অভিযুক্ত ওই ছেলেকে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রয়েছে।

 


আরো সংবাদ



premium cement