২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াকান্দিতে শ্বাসরোধে গৃহবধূকে হত্যার অভিযোগ : স্বামী আটক

-

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের পাটুরিয়া গ্রামে বুধবার সন্ধ্যায় এক সন্তানের জননী গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা হিসেবে চালানোর চেষ্টার অভিযোগ উঠেছে।

বালিয়াকান্দি সদর ইউনিয়নের জাবরকোল গ্রামের নারায়ন চন্দ্র দাস জানান, উপজেলার বহরপুর ইউনিয়নের পাটুরিয়া গ্রামের ভানু গোপাল দাসের ছেলে প্রবির কুমার দাসের সাথে চার বছর আগে সোমা রানী দাসের (২৪) বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন কারণে তাকে নির্যাতন করে আসছিল। এরই মধ্যে তিন বছরের একটি ছেলে রয়েছে। বুধবার সকালে তার বাড়িতে গিয়ে মেয়েকে আনতে চাইলে শাশুড়ি এতে বাধা দেন। পরে সোমা তাকে জানায়, প্রবির তাকে বেধড়ক ভাবে মারপিট করেছে। তাকে স্বামীর বাড়িতে রেখেই চলে আসেন।

নিহত সোমা রানীর ভাই উত্তম কুমার দাস জানান, রাত সাড়ে ৮টার দিকে খবর পান তার বোন বাড়ীতে গলায় শাড়ি পেচিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাস্থলে গিয়ে জানতে পারে, তার বোনকে শ্বাসরোধ করে হত্যার পর ঝুলিয়ে রাখে। তিনি বোনকে হত্যার বিচার দাবি করেছেন।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হোসেন জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সোমার স্বামী প্রবির দাসকে থানায় আনা হয়েছে।


আরো সংবাদ



premium cement