২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বালিয়াকান্দিতে তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৪ জন আটক

-

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের বকচর গ্রামে আত্মীয়ের বাড়ি যাওয়ার সময় এক তরুণীকে ধর্ষণের চেষ্টা চালিয়ে একদল লম্পট। বুধবার পুলিশ এ ঘটনায় চারজনকে আটক করেছে।

ওই তরুণীর ভাই জানান, গত ১৪ অক্টোবর বিকালে বকচর গ্রামের তার চাচাতো বোনের বাড়িতে বেড়ানোর জন্য তার বোন (১৬) বাড়ি থেকে বের হয়। বিকাল সোয়া ৫টার দিকে বকচর গ্রামের সুর্য ডাক্তারের মেহগনি বাগানের নিকট পৌঁছালে বকচর গ্রামের সিদ্দিকের ছেলে সেলিম (২১), আকতারের ছেলে জুয়েল (১৯), বকচর হঠাৎপাড়া গ্রামের লোকমানের ছেলে রাব্বী (২০), দোনাইখালী গ্রামের ছাত্তারের ছেলে আব্বাস (১৮) ও নিশ্চন্তপুর গ্রামের নাজির শেখের ছেলে রাকিব শেখ (১৮) তাকে জোরপূর্বক ধরে নিয়ে মেহগনি বাগানের মধ্যে তার শরীরের স্পর্ষকাতর স্থানে হাত দেয়াসহ যৌন নির্যাতন করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। বাড়িতে গিয়ে বিষয়টি জানানোর পর আত্মীয়স্বজনের সাথে আলোচনা করে বুধবার বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ এ ঘটনায় চারজনকে আটক করেছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল