১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চাকরি নিয়মিতকণের দাবিতে মানববন্ধন ও কর্মবিরতি

মানববন্ধন করছেন মিটাররিডার ও ম্যাসেন্জারগণ। - ছবি: নয়া দিগন্ত

পল্লীবিদ্যুৎ সমিতির মিটাররিডার ও ম্যাসেঞ্জারদের (চুক্তি ভিত্তিক) চাকরি নিয়মিতকরণ ও কাজের পরিধি সমতায় আনার দাবিতে মানববন্ধন ও অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি পালন করেছে গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির মিটাররিডার ও ম্যাসেঞ্জারগন।

মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় গোপালগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে হাতে হাত ধরে এ মানববন্ধন কর্মসূচী পালন করে মিটাররিডার ও ম্যাসেঞ্জারগণ।

মানববন্ধন কর্মসূচীতে বক্তারা তাদের বক্তব্যে বলেন, মিটাররিডার ও ম্যাসেঞ্জারদের উপর কাজের চাপ বাড়িয়ে কর্মী ছাটাই করে পুনরায় নিয়োগ এর মাধ্যমে নিয়োগ বাণিজ্যের পায়তারা চালাচ্ছে। এমতাবস্থায় অনেকেই মাঝ বয়সে চাকুরী হারিয়ে মানবেতর জীবন যাপন করছে। পল্লী বিদ্যুৎ সমিতির সকল পদ স্থায়ী কিন্তু দুঃখের বিষয় একই প্রতিষ্ঠানে চাকরী হলেও ব্যতিক্রম কেবল মিটার রিডার ও ম্যাসেঞ্জার পদটি চুক্তি ভিত্তিক। আমাদের চাকুরি নিয়মিত করণ ও কাজের পরিধি সমতায় না আনা পর্যন্ত অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি চলবে।

 


আরো সংবাদ



premium cement
বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান হলেন বিচারপতি আশফাকুল ইসলাম পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি জব্দ, আটক ২৩ শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর

সকল