২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে তাবলীগের বিশৃঙ্খলা নিরসনে হেফাজতের স্মারকলিপি 

-

ফরিদপুরে তাবলীগের কাজে বিশৃঙ্খলা নিরসনে প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

ফরিদপুর জেলা হেফাজতে ইসলামের উদ্যোগে আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে আলিপুর গোরস্থান জামে মসজিদ থেকে মৌন মিছিল সহকারে জেলা প্রশাসকের কার্যালয়ে সমবেত হন। এরপর জেলা প্রশাসকের পক্ষে জেলা শাখার সহ-সভাপতি মাওলানা নিজামউদ্দিন ও সাধারণ সম্পাদক মুহাম্মদ লিয়াকত আলী স্বাক্ষরিত এ স্মারকলিপি গ্রহণ করেন ডিডিএনজি এরাদুল হক।

স্মারকলিপিতে তিনটি দাবি উল্লেখ করা হয়। এগুলো হলো, ফরিদপুরে মারকাজের আমলের মধ্যে ভাগাভাগি না করা, টঙ্গি ইজতেমার আগে ও পরে জেলা ও থানাওয়ারী ইজতেমা না হওয়া এবং দাওয়াত ও তাবলীগের কাজে ফরিদপুরের হক্কানী আলেম ও মারকাজের শূরা সদস্যদের পরামর্শ মোতাবেক পরিচালনায় সহায়তা করা।

নেতৃবৃন্দ বলেন, তাবলীগের স্বঘোষিত আমীর মাওলানা সাদের কারণে দাওয়াতের এ কাজ দু’ভাগে বিভক্ত। ঐক্যবদ্ধ সিদ্ধান্ত না আসা পর্যন্ত তারা যেনো কোনো কর্মকান্ড পরিচালনা করতে না পারেন। ফরিদপুরের পুলিশ বিভাগ, জাতীয় নিরাপত্তা সংস্থা ও র‌্যাবের নিকট এর অনুলিপি দেয়া হয়।

চরকমলাপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা হেলালউদ্দিন, হেফাজতের জেলা শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক হাফেজ মোস্তফা কামাল, মুফতি সৈয়দ মোস্তাফিজুর রহমান, মাওলানা সাদিকুল ইসলাম, ইমাম কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মাওলানা আমজাদ হোসেন, মাওলানা জহুরুল হক, মাওলানা রবিউল ইসলাম ভাষানী, মাওলানা শামসুল হক প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement

সকল