২৭ জুন ২০১৯

পলাশে বিপুল পরিমাণ চোলাইমদসহ আটক ৪ জন

-

নরসিংদীর পলাশে ব্লকরেইড দিয়ে বিপুল পরিমান চোলাইমদ উদ্ধার করেছে পলাশ থানা পুলিশ। এসময় মদ তৈরি ও বিক্রির সাথে জড়িত থাকায় চার জনকে আটক করা হয়।

বৃহস্পতিবার রাতে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) শাহরিয়ার আলমের নেতৃত্বে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে প্রায় ১২০০ লিটার চোলাইমদ ও মদ তৈরি বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, সুলতানপুর গ্রামের বিশ্বজিৎ (২৭), প্রদীপ (২৭), সুদন চন্দ্র বর্মন (২৮) ও শংকর রবিদাস (৪২)।

অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আলম জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় গোপনে চোলাইমদ তৈরি ও বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে এলাকায় ব্লকরেইড দিয়ে প্রায় ১২০০ লিটার মদও মদ তৈরির বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে এর আগেও থানায় একাধিক মাদক মামলা রয়েছে।


আরো সংবাদ

দুর্দান্ত ব্যাটিংয়ে জয়ের আভাস দিচ্ছে পাকিস্তান বিন্দুমাত্র সুযোগ থাকলেও ভারতের বিপক্ষে নামবো : মাহমুদউল্লাহ নির্যাতন বন্ধে সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ বাবর-হাফিজের ব্যাটে ছুটছে পাকিস্তান ঝুলে গেল আন্তর্জাতিক অভিবাসন সংস্থার নির্বাচন আগামী বছর ফের ভোট ব্যবসায়ী ভ্রমণ কোটার আওতায় এলেন এজেন্টরা ১০ হাজার ডলার ব্যয় করার অনুমোদন দিয়ে বৈদেশিক মুদ্রার নীতিমালা শিথিল দীর্ঘ মেয়াদে ওয়াশ খাতে ব্যয়ের প্রবণতা ক্রমেই কমছে ড. হোসেন জিল্লুর গতিহীন সাক্ষরতার হার বৃদ্ধির প্রকল্প ৫ বছরে অগ্রগতি ৩৬.২৭ শতাংশ; মূল কাজ শুরু করতেই তিন বছর পার সুলতানি আমলের স্মৃতিবিজড়িত বারো দুয়ারি মসজিদ অনন্য স্থাপত্য সৈয়দপুরে দাদা-নাতিসহ বিভিন্ন স্থানে নিহত ১০ বিনামূল্যে বিতরণের জন্য ১৭ কোটি ১৯ লাখ বই ছাপানো হচ্ছে

সকল