২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

-

মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার নগর কসবা গ্রামে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে বলে জানিয়েছে র‌্যাব।

নিহত মালেক (৪৫) শহরের দক্ষিণ ইসলামপুর গ্রামের মৃত শওকত বেপারীর ছেলে।

মুন্সীগঞ্জের শ্রীনগরের ভাগ্যকুল র‌্যাব-১১'র কোম্পানী কমান্ডার এএসপি মহিতুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বেচাকেনার সংবাদ পেয়ে নগরকসবা এলাকায় র‌্যাব সদস্যরা অভিযানে নামে। এ সময় শীর্ষ মাদক ব্যবসায়ী মালেক ও তার সহযোগিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ করলে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে এএসআই আর্শেদ ও নায়েক লোকনাথ এবং মাদক ব্যবসায়ী মালেক গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ মালেককে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, গুলির খোসা ও ৮শ' ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব। নিহত মালেকের বিরুদ্ধে ১১টি মাদকের মামলা রয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল