২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় বাড়ীতে ঢুকে কলেজ ছাত্রীকে মারধর

-

গাজীপুরে ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় সোমবার দিবাগত রাতে বাড়ীতে ঢুকে এক কলেজ ছাত্রীকে মারধর করেছে আসামিরা। এঘটনায় মঙ্গলবার ওই ছাত্রী থানায় অভিযোগ করেছে।

ওই ছাত্রীর পিতা ও স্বজনরা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা মোল্লাপাড়া এলাকার মোঃ নূর ইসলামের ছেলে মোঃ কাওসার ওই কলেজ ছাত্রীকে বিয়ের কথা বলে প্রেমের ফাঁদে ফেলে। এরপর গত ৭ জুন কাওসার ও তার ক’বন্ধু বিয়ের ব্যাপারে কথা আছে বলে কলেজ ছাত্রীকে বাড়ী থেকে ডেকে পার্শ্ববর্তী একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে ওই বাড়ীর সামনে বন্ধুদের পাহারায় রেখে কাওসার তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ধর্ষিতার কান্নাকাটির শব্দ পেয়ে আশেপাশের লোকজন এগিয়ে এলে কাওসার ও তার সঙ্গীরা পালিয়ে যায়। যাওয়ার সময় তারা কলেজ ছাত্রীকে ধর্ষণের বিষয়টি গোপন রাখার জন্য হত্যার হুমকী দেয়। এঘটনায় ধর্ষণের শিকার ওই ছাত্রী বাদী হয়ে গত ৯ জুন ওই কাওসার ও তার সহযোগী সবদুল আলীর ছেলে আসাদুল, আঃ ছাত্তারের ছেলে জনি, সোহেল এবং মোহাম্মদ আলীকে আসামি করে জয়দেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে গত ১৯ সেপ্টেম্বর এ মামলায় আদালতে চার্জশীট প্রদান করেন।

এদিকে মামলা দায়েরের পর থেকে আসামিরা মামলা তুলে নিতে বারবার হুমকি দিয়ে আসছিল। মামলা প্রত্যাহার না করায় এবং পুলিশ অভিযোগপত্র দেয়ার খবর শুনে ক্ষুব্ধ হয় আসামীরা। সোমবার সন্ধ্যায় কাওসারসহ আসামীরা ওই ছাত্রীর বাড়ী যায় এবং তাকে বেধড়ক মারধর করে। শীঘ্রই মামলা প্রত্যাহার করা না হলে আসামীরা মামলার বাদী ওই ছাত্রীকে বড় ধরণের ক্ষতি করবে এবং জীবননাশের হুমকী দিয়ে চলে যায় বলে ওই ছাত্রীর বাবা অভিযোগ করেন। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে গাজীপুর সদর থানায় সাধারণ ডায়েরী করেছে ওই কলেজছাত্রী।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী

সকল