২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বন্দরে পুরস্কার ঘোষিত মাদক ব্যবসায়ী প্রজন্মলীগ নেতা

-

সরকারের উচ্চপর্যায়ের নির্দেশে মাদক ব্যবসায়ী, শেল্টারদাতা,অর্থ যোগানদাতা ও সেবনকারীদের তথ্য সংগ্রহের কাজ করছেন পুলিশের বিভিন্ন ইউনিট।মাদকের ভয়াবহতা রোধে ইতিমধ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। কয়েকদিন যাবত জেলার বিভিন্ন থানা এলাকায় প্রকাশ করা হচ্ছে মাদক ব্যবসায়ীদের ছবিসহ তালিকা। আজ সোমবার সকালে নারায়ণগঞ্জ বন্দরে কমিউনিটি পুলিশের সমাবেশ থেকে প্রকাশ করা হয় ১৬ জন মাদক ব্যবসায়ীর তালিকা।
অফিসার ইনচার্রজ শাহীন মন্ডলের সভাপতিত্বে ওই সমাবেশে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন)মনিরুল ইসলাম।ইন্সপেক্টর(তদন্ত)হারুনুর রশিদের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম,এ রশিদ,বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিউদ্দীন সিদ্দিকী, দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু সহ নাসিক"র কাউন্সিলর সাগর, ইউপি চেয়ারম্যান এহসানউদ্দিন,মো: মাসুম,মাকসুদ হোসেন,মহিলা কাউন্সিলর শিউলি নওশাদ,সাবেক কাউন্সিলর ইফাৎ জাহান মায়া। মাদক অ সন্ত্রাসীদের শেকড় উপরে ফেলার ঘোষণা দিয়ে প্রধান অতিথির বক্তব্যে মনিরুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ীর কোনো দলীয় পরিচয় বিবেচনা করা হবেনা।সীমান্তরক্ষীদের সমালোচনা করে তিনি বলেন, কোনো মাদকই আমাদের দেশে উৎপাদন হয়না।তিনি আরো বলেন,এই তালিকা পর্যায়ক্রমে আরো দীর্ঘ হতে পারে।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিউদ্দীন সিদ্দিকী বলেন,সঠিকভাবে তালিকা হলে বন্দরে দুই শতাধিক কুখ্যাত মাদক ব্যবসায়ী রয়েছে।সকলের সম্মুখে ছবিসম্বলিত ১৬ জন মাদক ব্যবসায়ীর তালিকা প্রকাশ করা হয়।ওই তালিকা অনুযায়ী ১২ নং তালিকাভুক্ত পুরস্কার ঘোষিত তারকা মাদক ব্যবসায়ী হলেন বংগবন্ধু প্রজন্মলীগের সিনিয়র সহ সভাপতি ইস্রাফিল কন্ট্রাক্টর।নারায়ণগঞ্জ বন্দর উপজেলার কল্যান্দী গ্রামের মৃতঃ সোলেমান সর্দারের ছেলে ও কলাগাছিয়া ইউপি সদস্য ফালান মেম্বারের সহোদর ভাই ইস্রাফিলের নামে ডজন খানিক মাদকের মামলা রয়েছে জানিয়ে,ওসি বলেন তাকে ধরিয়ে দিলে ১০০০০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।এছাড়াও ধামগড় ইউপি"র সদস্য ফেন্সি কবির রয়েছেন তালিকার শীর্ষে।


আরো সংবাদ



premium cement