২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কালিহাতীতে ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন

-

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা, কালিহাতী পৌরসভা ও এলেঙ্গা পৌরসভা শাখা ছাত্রদলের নতুন কমিটিকে অবৈধ উল্লেখ করে তা বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছেন সংগঠনের পদবঞ্চিত নেতাকর্মীরা। রোববার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।
এতে লিখিত বক্তব্য পাঠ করেন কালিহাতী পৌরসভা ছাত্রদলের পূর্বের কমিটির আহ্বায়ক নিজাম উদ্দিন টুটুল। এছাড়া বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা ছাত্রদলের পূর্বের কমিটির যুগ্ম-আহ্বায়ক মুনজুর হাসান, আরিফ হোসেন ও আসলাম উদ্দিন তুহিন। দলের অন্য নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
সাংবাদিক সম্মেলনে তারা অভিযোগ করে বলেন, যাদের নিয়ে কালিহাতী উপজেলা, কালিহাতী পৌরসভা ও এলেঙ্গা পৌরসভা ছাত্রদলের নতুন কমিটি গঠন করা হয়েছে তাদের অধিকাংশই অছাত্র, বিবাহিত, চাকুরীজীবী, ব্যবসায়ী ও অরাজনৈতিক লোক। তারা আওয়ামী লীগের সাথে আঁতাত করে চলেন। উপজেলা বিএনপির সভাপতি ও দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান মতিন এলাকায় অনুপস্থিত থেকে আরেক বিএনপি নেতা শুকুর মাহমুদকে দিয়ে কোন সম্মেলন ছাড়াই অবৈধভাবে ছাত্রদলের এই পকেট কমিটিগুলো গঠন করেন। অনতিবিলম্বে এই কমিটি বাতিল করে দলের জন্য নিবেদিত প্রাণ ও ত্যাগী নেতাকর্মীদের নিয়ে নতুন করে কমিটি গঠনের দাবি জানান তারা।
উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর শেখ আমিনুল ইসলামকে আহ্বায়ক করে কালিহাতী উপজেলা, সুমন মিয়াকে আহ্বায়ক করে কালিহাতী পৌরসভা ও নূরুল ইসলামকে আহ্বায়ক করে এলেঙ্গা পৌরসভা শাখা ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়। জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক এই কমিটিগুলোর অনুমোদন দেন বলে সাংবাদিক সম্মেলনে উল্লেখ করা হয়।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল