২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সাভারে ট্রাক চাপায় পা বিচ্ছিন্ন চিকিৎসাধীন গামের্ন্টস শ্রমিকের মৃত্যু

-

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল বাসষ্ট্যান্ড এলাকায় রোববার ট্রাক চাপায় এক নারী গার্মেন্টস শ্রমিকের পা বিচ্ছিন্ন হয়ে গেলে চিকিৎসাধীন সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে দুপুরে তার মৃত্যূ হয়। নিহতের নাম- হাসিনা বেগম নামের (২৬)। তিনি গেন্ডা এলাকায় ডাইনামিক সোয়েটারের হেলপার পদে কর্মরত ছিলেন এবং সাভার পৌর এলাকার বনপুকুর মহল্লায় আব্দুল খালেকের বাসায় ভাড়া থাকতেন।
জানা যায়, সকালে ঢাকা- আরিচা মহাসড়কের উলাইল বাসষ্ট্যান্ড এলাকায় হাসিনা বেগম অফিসে যাওয়ার জন্য মহাসড়ক পার হয়ার সময় পিছন থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ওই গার্মেন্টস শ্রমিকের একটি পা বিছিন্ন হয়ে যায়।
পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় ওই গার্মেন্টস শ্রমিককে দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল এন্ড কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হলে দুপুরে তিনি চিকিৎসাধীন মারা যায়। এনাম মেডিক্যাল এন্ড কলেজ হাসপাতালের ওটি ইনচার্য নাছির আহমেদ চিকিৎসাধীন গামের্ন্টস শ্রমিক হাসিনা বেগমের মৃত্যূর খবর নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল