২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মাদারীপুরে ইউপি নারী সদস্যসহ আটক ৩

-

মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সালমা বেগমসহ তিনজনকে সরকারি চাল আত্মসাতের অভিযোগে আটক করেছে পুলিশ। আটকৃত অন্যরা হলেন নাসির হাওলাদার ও শারমিন বেগম।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শনিবার রাত ১০টার দিকে তাদের নিজ বাড়ি আন্ডারচর থেকে সরকারি ৪৮০ কেজি চালসহ আটক করে কালকিনি থানায় আনা হয়েছে। ইউপি সদস্য সালমা বেগম ও জাহাঙ্গীর হাওলাদারের পৃথক ঘর থেকে এ চাল উদ্ধার করে জব্দ করা হয়। তবে ইউপি সদস্য সালমা বেগম দাবি করেন, তিনি ৮টি কার্ডের চাল কাউকে না দিয়ে চিকিৎসার জন্য রাখেন এবং জাহাঙ্গীর ও শারমিন বেগমের নিকট বিক্রি করেন।

এ ব্যাপারে সাহেবরামপুর ইউনিয়ন চেয়ারম্যানের মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল