১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

সাভারে কষ্টিপাথরের শিবলিঙ্গসহ আটক ২

-

সাভার ইউনিয়নের কলমা এলাকায় অভিযান চালিয়ে কষ্টিপাথরের শিবলিঙ্গ ন্যায় একটি কষ্টিপাথরসহ দুই ব্যক্তি কে আটক করেছে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃতরা হলো- টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মোঃ রুবেল (২৮) ও আল-আমিন (২৬)। গতকাল শনিবার আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে কলমা এলাকার আহম্মেদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। যার মূল্য প্রায় ৫০ লাখ টাকা। কষ্টিপাথরের শিবলিঙ্গটি প্রতœতত্ত বিভাগে প্রেরণ করা হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে।
ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) এএফএম সায়েদ- আটককৃতদের বিরুদ্ধে মামলা শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয়

সকল