২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মাদারীপুরে ব্রিজের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও সড়ক অবরোধ

-

মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের ত্রিভাগদী গ্রামের লোকজন ও ১১৪ নং ত্রিভাগদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক কোমলমতি শিক্ষার্থী শনিবার সকালে যাতায়াতের একমাত্র ভাঙ্গা সাঁকোটির স্থানে নতুন একটি ব্রিজের দাবিতে ঘন্টাব্যাপী মানবন্ধন ও আঞ্চলিক সড়ক অবরোধ করে রাখে।

আন্দোলনকারীদের অভিযোগ, বিভিন্ন দফতরে বহুবার আবেদন করলেও কোনো সুফল পায়নি। তাই তাদের এই মানববন্ধন ও সড়ক অবরোধ। তাদের একটাই দাবি যাতায়তের জন্য একটি ব্রিজ দরকার।

মানববন্ধনে কোমলমতি শিক্ষার্থী ও এলাকাবাসীরা জানায়, যোগাযোগের একমাত্র মাধ্যম বাঁশের সাঁকোটিও কয়েকদিন আগে ভেঙ্গে পড়ে যায়। ফলে তারা বর্তমানে ওই এলাকার মূল সড়ক থেকে যোগাযোগ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে। তাই তাদের স্বাভাবিক চলাচলের জন্য একটি ব্রিজ অতি জরুরি হয়ে পড়েছে।

এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মহিদুজ্জামান নিপুন, সহ-সভাপতি আব্দুল গফুর সরদার, সদস্য ফারুক হাওলাদার, ছাত্রলীগ নেতা মইনুল হোসেনসহ শিক্ষক-ম্যানেজিং কমিটিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে মাদারীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুদ্দিন গিয়াস জানান, ব্রিজের ব্যাপারে স্কুল কর্তৃপক্ষ বা এলাকাবাসীর পক্ষে কেউ আমাকে জানায়নি। তারপরও আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানাবো। তারা নির্দেশনা দিলে সে অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল