২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাজীপুরে জোড়া খুন : মাদ্রাসা পরিচালক রিমান্ডে

-

গাজীপুরে হুফ্ফাজুল কোরআন মাদ্রাসায় জোড়া খুনের ঘটনায় অভিযুক্ত ওই মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলকে বৃহস্পতিবার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতের উপ-পরিদর্শক (এসআই) আমিনুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলকে গাজীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ও ভারপ্রাপ্ত মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট মোঃ ইলিয়াস রহমানের আদালতে হাজির করা হয়। আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করা হলে শুনানী শেষে আদালত তিন দিনের পুলিশী রিমান্ড মঞ্জুর করেন।

বাসন থানার ওসি মুক্তার হোসেন জানান, গ্রেফতারকৃত প্রধান আসামি ইব্রাহিম খলিলকে রিমান্ডে নিয়ে এ হত্যাকান্ডের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে। জোড়াখুনের প্রকৃত ঘটনা উদঘাটন করা হবে। পুলিশ হত্যাকান্ডের রহস্য উদঘাটনে তদন্ত কাজ চালিয়ে যাচ্ছে।

এদিকে গাজীপুর মহানগরীর চান্দনা এলাকায় হুফ্ফাজুল কোরআন মাদ্রাসায় নিজের স্ত্রী মাহমুদা আক্তার ও ছাত্র মামুনকে খুনের ঘটনায় বুধবার বাসন থানায় মামলা দায়ের করেন ইব্রাহীম খলিলের নিহত স্ত্রীর পিতা মো. হানিফ গাজী। মামলায় ইব্রাহিম খলিলকে প্রধান আসামি ও অজ্ঞাত ৩/৪জনকে আসামি করা হয়।

উল্লেখ্য, মঙ্গলবার ভোরে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা পূর্ব পাড়া এলাকায় হুফফাজুল কোরআন মাদ্রাসার ভিতরে মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার স্মৃতি (২১) ও ছাত্র মামুন (৭) কে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। এ ঘটনায় বুধবার মামলা হলে পুলিশ ইব্রাহিম খলিলকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে হাজির করে।

 

 

 

 

 


আরো সংবাদ



premium cement
সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন

সকল