২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় বিদ্যুৎ স্পৃষ্টে প্রবাসী যুবকের মৃত্যু

-

কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আব্দুল হক ইমরান(২৬) নামের এক দুবাই প্রবাসীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের সিংরাইশ দক্ষিণ পাড়ার আব্দুর রহমানের ছেলে। বৃহস্পতিবার এই ঘটনা ঘটে। নিহতের মামা হুমায়ুন কবির সুমন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, বৃহস্পতিবার সকালে রাস্তার পাশে একটি ব্যাটারি চালিত অটোরিকশা নষ্ট হলে সহযোগিতার উদ্দেশ্যে চালকের অনুরোধে গাড়িটিকে ধাক্কা দেয় ইমরান। এ সময় বিদ্যুতের ঝুলন্ত তারে লেগে গাড়িটি এবং ইমরান বিদ্যুৎস্পৃষ্ট হয়। স্থানীয় লোকজন আহত ইমরানকে উদ্ধার করে কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুপুরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ইমরানের নয় মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। ৩০ সেপ্টেম্বর তাঁর দুবাই যাওয়ার কথা ছিল।


আরো সংবাদ



premium cement
খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস

সকল