২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে গ্রামবাসীর মানববন্ধন

-

ফরিদপুরের সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে সড়ক দূর্ঘটনায় আইয়ুব বিশ্বাস নামে এক ব্যক্তি নিহতের ঘটনায় আদালতে হত্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। আজ মঙ্গলবার বিকেল বিকাল ৪টায় রামকান্তপুর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে এলাকাবাসী বক্তব্যে বলেন, গত ২৯ আগষ্ট সকাল ৭টার দিকে রামকান্তপুর গ্রামের মৃত গনি বিশ্বাসের ছেলে আইয়ুব বিশ্বাস (৬২) বিভাগদি বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে পশ্চিমপাড়া তিন রাস্তার মোড় পারাপারের সময় মোটরসাইকেলের সাথে দূর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। এরপর প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। গত ৩ সেপ্টেম্বর তিনি মারা যান।

বক্তাগণ অভিযোগ করেন, আহত আইয়ুব বিশ্বাসের চিকিৎসার জন্য তাকে ২০ হাজার টাকাও প্রদান করেন ওই মোটরসাইকেলের চালক। কিন্তু তার মৃত্যুর পর ঘটনাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করে ফরিদপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১৩ জনের বিরুদ্ধে একটি মিথ্যা অভিযোগ দায়ের করেন নিহতের ভাই হারুন বিশ্বাস। তারা এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

এবিষয়ে মামলার বাদী হারুন বিশ্বাসের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সালথা থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন খান বলেন, বিজ্ঞ আদালতের নির্দেশক্রমে মামলাটি থানায় রুজু করা হয়েছে। তদন্ত শেষে বিজ্ঞ আদালতে প্রতিবেদন দেওয়া হবে।


আরো সংবাদ



premium cement

সকল