২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রূপগঞ্জে উদ্ধার তিন যুবকের লাশের পরিচয় মিলেছে

-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধারের পর তাদের পরিচয় পাওয়া গেছে। নিহতদের স্বজনরা অভিযোগ করেছেন নিহতদের দুদিন আগে দৌলতদিয়া ফেরি ঘাট থেকে পুলিশ পরিচয়ে ধরে নিয়ে যাওয়া হয়েছিল।
নিহতরা হলেন- ঢাকার মহাখালী এলাকার শহীদুল্লাহর ছেলে মো. সোহাগ (৩২), মুগদা এলাকার মো. আব্দুল মান্নানের ছেলে শিমুল এবং একই এলাকার আবদুল ওয়াহাব মিয়ার ছেলে নূর হোসেন বাবু (৩০)। এর মধ্যে সোহাগ ও শিমুল পরস্পরের বন্ধু, আর শিমুল ও বাবু সম্পর্কে ভায়রা ভাই।
পুলিশ বলছে, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শুক্রবার সকালে পূর্বাচল উপ-শহরের আলমপুর এলাকার ১১ নম্বর ব্রিজ এলাকা থেকে ওই তিনজনের লাশ উদ্ধার করা হয়। তদের গ্রেপ্তার বা আটকের কোনো তথ্য রূপগঞ্জ থানা পুলিশের কাছে নেই।
সোহাগের স্বজন শাওন হাসপাতালে সাংবাদিকদের বলেন, গত বুধবার থেকে সোহাগের কোনো খোঁজ পাচ্ছিলেন না তারা। সকালে ফেইসবুকে লাশ উদ্ধারের খবর আর ছবি দেখে তারা নারায়ণগঞ্জে ছুটে আসেন। নিহত অপর একজনের স্বজন আন্নি বলেন,বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন তার স্বামী।পথে দৌলতদিয়া ঘাটে একটি বাস থেকে তাদের ‘ডিবি পুলিশ পরিচয়ে’ ধরে নিয়ে যাওয়া হয়। কিন্তু তারপর থেকে শিমুলের সঙ্গে আর কোনো যোগাযোগ করতে পারেননি তারা।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল