২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে বিএনপি জামায়াতের ৬৭ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলী আজগরকে প্রধান আসামী করে বিএনপি জামায়াতের ৬৭ নেতাকর্মীর বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। আগামী সংসদ নির্বাচন বানচাল করার লক্ষে নাশকতার প্রস্তুতির অভিযোগে মামলা দায়ের করা হয়ে। বৃহস্পতিবার দুপুরে বারদী ক্যাম্পের এসআই মিজানুর রহমান বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এ মামলায় আরো ৩০-৪০জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়। বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলী আগজরকে এ মামলায় প্রধান আসামী করা হয়। আগামী সংসদ নির্বাচন বানচাল ও গণতান্ত্রিক সরকারকে উৎখাত ও বিস্ফোরক দ্রব্য দিয়ে বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে হামলার উদ্দেশ্যে বারদী বাস স্ট্যান্ড এলাকায় ষড়যন্ত্রের করছিল বলে অভিযোগে উল্লেখ করা হয়। এর আগে ৯ সেপ্টেম্বর রাতে সাদিপুর ইউনিয়ন বিএনপির ৪৪ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছিল।
সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, উপজেলার বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজগর প্রায় শতাধিক বিএনপির নেতাকর্মীদের নিয়ে গত বুধবার দুপুরে বারদী বাসস্ট্যান্ড এলাকায় সরকার উৎখাতের ষড়যন্ত্র ও বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে বিস্ফোরক দ্রব্য দিয়ে হামলায় ষড়যন্ত্র করছিল। এমন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার এসআই ইসহাক মিয়ার নেতৃত্বে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি জামায়াতের নেতাকর্মীরা পালিয়ে যায়। এসময় ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলী আজগরকে গ্রেফতার করে। এ ঘটনায় বারদী ক্যাম্পের উপ-পরিদর্শক(এসআই) মিজানুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার সকালে ৬৭ জনের নাম উল্লেখসহ আরো ৩০-৪০ জনকে অজ্ঞাতনামা আসামী করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।
সোনারগাঁও থানা বিএনপি সভাপতি খন্দকার আবু জাফর জানান, কোন ঘটনা ছাড়াই বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে ভূতরে মামলা দায়ের করছে পুলিশ। সম্প্রতি যে তিনটি মামলায় ঘটনা উল্লেখ করেছেন ওই এলাকায় কোন মিটিং মিছিলের ঘটনা ঘটেনি। এলাকা টার্গেট করে পুলিশ একের পর এক বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করছেন।


আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল