২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

তাস খেলতে বসতে না দেয়ায় শিক্ষার্থীকে ছাত্রলীগের মারধর

-

তাস খেলতে বসতে না দেয়ায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের নারী শিক্ষার্থীসহ ৩ জনকে বেধড়ক মারধর করেছে শাখা ছাত্রলীগের কর্মীরা। আহত শিক্ষার্থীদের মধ্যে একজন বেসরকারী টেলিভিশন চ্যানেল নাইনের স্টাফ রিপোর্টার। এসময় তাদেরকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় প্রক্টর অফিস বরাবর লিখিত অভিযোগ দিয়েছে আহত শিক্ষার্থীরা।
জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের কাছে দূর্জয় বাসে গ্রুপ স্টাডি করতে যায় গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ ৯ম ব্যাচের ৬ শিক্ষার্থী। তাদের মধ্যে কয়েকজন নারী শিক্ষার্থীও ছিলো। এসময় কতিপয় যুবক এসে তাদেরকে আসন থেকে উঠে যেতে বলে। এবং এই জায়গায় নিজেরা ‘তাস খেলবে’ বলে জানায়। এসময় তাদের ছাত্রত্ব সম্পর্কে জানতে চাইলে যুবকরা নিজেদের ছাত্রলীগ কর্মী ও ১২ ব্যাচের শিক্ষার্থী বলে পরিচয় দেয়। এনিয়ে বাকবিতন্ডতা হলে শিক্ষার্থীদের অকথ্য ভাষায় গালিগালাজ এবং বেধড়ক মারধর করে আদর (সি এস ই ১২ব্যাচ), অর্ণব ( বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিস্কৃত), মেহেদী শান্ত (ম্যানেজমেন্ট ১২ব্যাচ ) পার্থ (ভূগোল ১২ব্যাচ), শিবলি (১২ ব্যাচ), ফুয়াদ নামের কয়েকজন ছাত্রলীগকর্মী।
এতে আহত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী রিয়াজ রহমান, মো:সাব্বির হাসান,ফয়জুন্নাহার আক্তার জিনিয়া,এর মধ্যে চ্যানেল নাইনের স্টাফ রিপোর্টার রিয়াজ রহমান গুরুতর আহত হয়।
জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বলেন , সামান্য ভুল বোঝাবুঝির কারনে এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে। আমরা আহতদের সাথে নিয়ে প্রক্টর অফিসে গিয়েছি এবং জড়িতদের বিরুদ্ধে সর্বোচ্চ প্রশাসনিক ব্যবস্থা নেয়ার সুপারিশ করেছি।
প্রক্টর ড. নূর মোহাম্মদ বলেন, এ ঘটনায় একটি লিখিত বক্তব্য পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত

সকল