১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শিক্ষককে পিটিয়ে জখম করেছে ছাত্র

-

দশ দিন ক্লাসে অনুপস্থিত থাকার কারণ জিজ্ঞেস করায় শ্রেণি শিক্ষককে ক্লাস রুমে কাঠের ডাঁসা দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে নবম শ্রেণির ছাত্র আনিস ঢালীর বিরুদ্ধে।
ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দুপুরে গজারিয়া উপজেলার বড় রায়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির গণিত ক্লাসে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের (৪,৫,৬ নম্বর ওয়ার্ডের) মহিলা সদস্য বড় রায়পাড়া গ্রামের বাসিন্দা রেহেনা ঢালীর ছেলে আনিস ঢালীকে দশ দিন বিদ্যালয়ে অনুপস্থিত থাকার কারণ জিজ্ঞেস করলে শিক্ষকের সাথে খারাপ আচরণ করে আনিস ।এ সময় আনিসকে শাসন করেন শিক্ষক।
আনিস উত্তেজিত হয়ে শিক্ষককে ধাক্কা দিয়ে ক্লাসে ফেলে দিয়ে স্কুলের পাশের বাড়ি থেকে কাঠের ডাসা এনে শিক্ষকের ওপর চড়াও হয় এবং শিক্ষককে পিটিয়ে আহত করে এ সময় তাকে প্রতিহত করতে গিয়ে আরো দুই ছাত্র আহত হয়।
স্থানীয় অবিভাবক বিল্লাল মিয়া বলেন, আনিসের পরিবার স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় শিক্ষক নির্যাতনের বিষয়টি ধাপাচাপা দিতে উঠেপড়ে লেগেছে একটি পক্ষ।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে স্কুল পরিচালনা কমিটি ও স্থানীয়দের নিয়ে সালিসে মীমাংশা করা হবে বিষয়টি।
পরিচালনা কমিটির সদস্য মো: বিল্লাল প্রধান জানান, আনিস বেআদব টাইপের ছেলে সে প্রায় ক্লাসে অনুপস্থিত থাকে, ন্যাক্কার জনক ঘটনায় তাঁর শাস্তি হওয়া দরকার।
জখম হওয়া শিক্ষক এ বিষয়ে কথা বলতে অস্বীকৃতি জানান।
অভিযুক্ত ছাত্র আনিস ঢালীর মা রেহেনা ঢালী জানান, আমার ছেলে অন্যায় করেছে এর বিচার হবে।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল