২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে যুবদল নেতা আটক ছাত্রদল নেতাদের বাড়িতে তল্লাশী

-

ফরিদপুরে মহানগর যুবদলের নেতা আব্দুল্লাহ আল মামুন রুবেল (৩২) কে আটক করেছে পুলিশ। এছাড়া একই রাতে জেলা ও মহানগর ছাত্রদলের বিভিন্ন নেতাদের বাড়িতে বাড়িতে তল্লাশী চালিয়ে পুলিশ।
দলীয় সূত্র জানায়, মঙ্গলবার রাত ১০ টার দিকে তাকে শহরের আলিপুর আলিমুজ্জামান ব্রিজের নিকটস্থ বাসভবন থেকে আটক করা হয়। এছাড়া ছাত্রদল নেতা জনি সাদ্দাম, জিতু খান, নেওয়াজ খন্দকার ও গাজি মনির সহ বেশ কয়েকজনের বাড়িতে অভিযান চালানো হয়। তবে সেসময় উল্লেখিতরা বাড়ি না থাকায় গ্রেফতার এড়াতে সক্ষম হয়।
ফরিদপুরের কোতয়ালী থানার ওসি এফএম নাসিম যুবদল নেতা রুবেলের আটকের সত্যতা স্বীকার করে বলেন, ভাঙ্গা রাস্তার মোড়ে পুলিশের উপর হামলার ঘটনায় দায়েরকৃত একটি মামলায় তাকে আটক করা হয়েছে। ছাত্রদলের অন্যান্য নেতাদের বাড়িতে তল্লাশীর ব্যাপারে তিনি বলেন, আইনশৃঙ্খলা যাতে বিঘিœত না হয় সেজন্য বিশেষ অভিযানের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়।
ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ এবং জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু ও সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস যুবদল নেতা রুবেলকে আটক ও ছাত্রদল নেতাদের বাড়িতে বাড়িতে পুলিশী তল্লাশীর নিন্দা জানান।
এদিকে, ঢাকার উত্তরা পশ্চিম থানায় দায়েরকৃত একটি বিস্ফোরক মামলায় ফরিদপুর জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়া এবং মহিলা দলের কেন্দ্রিয় নেত্রী ও সাবেক সংসদ সদস্য ইয়াসমিন আরা হককে আসামী করা হয়েছে। গত ৫ সেপ্টেম্বর দায়েরকৃত ১১/৪৪৫ নম্বরের ওই মামলায় শাহজাদা মিয়াকে ২ নম্বর এবং ইয়াসমিন আরা হককে ১০ নম্বর আসামী করা হয়েছে বলে জানা গেছে। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রশিদুল ইসলাম লিটন ও সহ-সভাপতি আজম খান সহ নেতৃবৃন্দ এ ঘটনার নিন্দা ও মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল