২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কাপাসিয়ায় বজ্রপাতে হতাহত ৯

-

গাজীপুরের কাপাসিয়ায় মঙ্গলবার বিকেলে বজ্রপাতে ১ জন নিহত ও ৯ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের নাম মোমতাজউদ্দিন (৪৫)। তিনি শ্রীপুর উপজেলার ইজ্জতপুর ইউনিয়নের ভবানীপুরের আকমত আলীর ছেলে। তাছাড়া ঘটনাস্থলে বজ্রপাতে একটি ছাগলও মারা গেছে।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার বিকেলে কাপাসিয়া উপজেলার আমরাইদ বাজারের গরুর হাটে হঠাৎ বজ্রপাত হয়। এসময় ঘটনাস্থলেই অন্তত ১০ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোমতাজউদ্দিনকে মৃত ঘোষণা করে। আশঙ্কাজনক অবস্থায় আমরাইদ গ্রামের আঃ হামিদের ছেলে সাইফুল (১৮) কে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এছাড়া গুরুতর আহতরা হলো কড়িহাতা ইউনিয়নের সুরুজআলীর ছেলে রাকিব (১৭), রায়েদ ইউনিয়নের ভুলেশ্বর গ্রামের মৃত মোতালিবের ছেলে ইউনুছ আলী (৪৩), আছমত আলীর ছেলে এবাদুল্লাহ (৫০), চাঁদপুর ইউনিয়নের দড়ি ভাকোয়াদি গ্রামের আরজ আলীর ছেলে ইব্রাহীম (৪৫), রমিজউদ্দিনের ছেলে মোস্তফা (৩৪), রায়েদ গ্রামের আঃ বাতেনের ছেলে মোস্তফা (৪৫)।

এছাড়াও ঘটনাস্থলেই রায়েদ গ্রামের মজিবুর রহমানের ছেলে জাহিদুল (০৯), কালীগঞ্জ উপজেলার বক্তারপুর গ্রামের আঃ গফুরের ছেলে জহিরুল ইসলাম (২২) ও গাজীপুর সদরের পোড়াবাড়ির বাওরাইদ গ্রামের হাবিবুর রহমানের ছেলে ফিরোজ মিয়া (৫৫) কে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭

সকল