১৩ নভেম্বর ২০১৮

প্রেমিক যুগলকে আটকে পুলিশে দিলো জনতা

প্রেমিক যুগলকে আটকে পুলিশে দিলো জনতা - ছবি : সংগৃহীত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি সরকারী কলেজ এলাকা থেকে এক প্রেমিক যুগলকে সোমবার রাতে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাদেরকে মঙ্গলবার সকালে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।
জানাগেছে, নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার নওপাড়া গ্রামের মিরাজ শেখের ছেলে সোহাগ শেখ (১৮) কই উপজেলার তার প্রেমিকাকে (১৬) নিয়ে বালিয়াকান্দি সরকারী কলেজের উত্তর পাশে মেহগনি বাগানের যায়। স্থানীয় জনতা তাদেরকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে সোপর্দ করে। তাদেরকে মঙ্গলবার সকালে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।
বালিয়াকান্দি থানার এসআই নুর মোহাম্মদ জানান, আটককৃতদেরকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।


বালিয়াকান্দিতে যৌতুক মামলার সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার
রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ সোমবার বিকালে পারিবারিক আদালত ও যৌতুক আইনের মামলার সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে।

বালিয়াকান্দি থানার এএসআই আজিজুর রহমান জানান, উপজেলার জামালপুর ইউনিয়নের নলিয়া জামালপুর গ্রামের আবুল হোসেন মৃধার ছেলে শেখ ফরিদ আহম্মেদ মৃধা ওরফে মহসীন (৩৩) বিরুদ্ধে পারিবারিক আদালতের সিআর-৭৬/১৫ মামলায় এক বছরের সশ্রম কারাদন্ড ও যৌতুক আইনের সিআর-৮৬২/১১ মামলায় ২ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ হয়। এ রায়ের পর থেকে তিনি পলাতক ছিলেন। সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া বাজার এলাকা গ্রেফতার করা হয়। তাকে মঙ্গলবার সকালে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

মৃত মেয়েকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মায়ের মৃত্যু

রাজবাড়ীতে রাইস কুকারের তারে জড়িয়ে মেয়ের মৃত্যু সংবাদ শুনে তাকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত তার ছেলে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

বালিয়াকান্দি হাসপাতালের কমিউনিটি মেডিকেল অফিসার ডা: জুয়েল রানা জানান, পাংশার মোক্তার হোসেন মুকুলের স্ত্রী দুই সন্তানের জননী কামরুন নাহার (৪৫) সোমবার সকালে রাইস কুকারের তারে বিদ্যুৎস্পৃষ্টে মারা যান। এ খবর শুনে কামরুন নাহারের মা ও ভাই বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের দক্ষিণবাড়ী (শীতলদাহ) গ্রামের অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য আ: কাদের মিয়ার স্ত্রী রওশনারা বেগম (৬৫) ও ছেলে বালিয়াকান্দি বাজারের ব্যবসায়ী রাশেদ মিয়া (৩০) মোটরসাইকেলযোগে পাংশা যাচ্ছিলেন।


যাওয়ার পথে কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের মাজবাড়ী এলাকায় পৌঁছালে একটি অটোবাইককে ক্রস করে যাওয়ার সময় সামনে থেকে আসা একটি দ্রুতগতির মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মা-ছেলে দু’জনই মারাত্মক আহত হন।

তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন মা ও ছেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে রওশনারা বেগম মারা যায়। রাশেদ মিয়া ঢাকা মেডিকেলে মৃত্যুর মুখোমুখি অবস্থায় আছেন।

রওশনারা বেগমের লাশ ঢাকা থেকে গ্রামের বাড়িতে আনা হয়েছে। মা ও মেয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরো পড়ুন :

নড়াইলে গাঁজা ও ইয়াবাসহ যুবক আটক
ফরহাদ খান, নড়াইল

নড়াইলের হাতিরবাগান বাসস্ট্যান্ড থেকে গাঁজা ও ইয়াবাসহ এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (১০ সেপ্টেম্বর) রাতে ডিবি পুলিশের ওসি আশিকুর রহমানের নেতৃত্বে ১৫ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ মাদক কারবারি ইউসুফ মুসল্লিকে (২৫) আটক করা হয়। ইউসুফ লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা গ্রামের আব্দুর রউফ মুসল্লির ছেলে।

ওসি আশিকুর রহমান জানান, ইউসুফকে নড়াইল-যশোর সড়কের হাতিরবাগান বাস কাউন্টারের সামনে থেকে মাদকসহ আটক করা হয়। এর আগে গত রোববার রাত সাড়ে ৮টার দিকে ডিবি পুলিশ ১০পিস ইয়াবাসহ ইসলাম মোল্যাকে (২০) আটক করে। ইসলাম লোহাগড়া উপজেলার ঈশানগাতী পূর্বপাড়ার ইদ্রিস মোল্যার ছেলে।


এছাড়া গত ৭ সেপ্টেম্বর দুপুরে হাতিরবাগান মোড়ে বাসে তল্লাশি করে মাদক কারবারি শহিদকে (২৮) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে কোকাকোলার বোতলে রাখা ফেনসিডিলসহ ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সহিদ ঢাকার নবাবপুর এলাকার নূর জামানের ছেলে।


আরো সংবাদ

কূটনৈতিকদের সাথে বৈঠক করেছে বিএনপি ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার চূড়ান্ত মডেল টেস্টÑ বাংলা ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার সর্বশেষ প্রস্তুতি সংখ্যা-২২ গণিত ১ নম্বর প্রশ্ন : সংক্ষিপ্ত উত্তর প্রশ্ন নতুন সিলেবাস ইংরেজি ৯ নম্বর প্রশ্ন : গধশব ভরাব ডঐ য়ঁবংঃরড়হং ভৎড়স ঃযব মরাবহ ংঃধঃবসবহঃং প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি : বাংলা ১২ নম্বর প্রশ্ন : ফরম পূরণকরণ শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে ফল সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত মুশফিকের মনোযোগ এবার ট্রিপলে মাশরাফিকে অধিনায়ক হিসেবেই দেখছেন তামিম ইকবাল বার্সেলোনার দুঃস্বপ্নে ‘বিস্ময়কর’ বেটিস দুই বিদেশীর পক্ষে জেমি ডে ডার্বিতেও দুর্দান্ত ম্যানসিটি

সকল