২৮ জানুয়ারি ২০২০

সোনারগাঁওয়ে বিএনপির ৪৪ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিএনপির ৪৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত রোববার রাতে তালতলা ফাঁড়ির এসআই মনিরুজ্জামান বাদী হয়ে সাদিপুর ইউনিয়ন বিএনপির ৪৪ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার প্রস্তুতির অভিযোগে এ মামলা দায়ের করা হয়। এ মামলায় আরো ২০-৩০জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকারকে মামলায় প্রধান আসামী করা হয়। মামলায় আগামী নির্বাচনকে সামনে রেখে গনতান্ত্রিক সরকারকে উৎখাত ও বিস্ফোরক দ্রব্য দিয়ে বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে হামলার উদ্দেশ্যে ষড়যন্ত্রের করছিল বলে অভিযোগে উল্লেখ করা হয়।
সোনারগাঁও থানার ওসি মো: মোরশেদ আলম পিপিএম জানান, উপজেলার সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার ও সভাপতি কামরুজ্জামান মাসুম সাদিপুর ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের নিয়ে গত শনিবার রাতে সাদিপুর ইউনিয়নের নয়াপুর মাঠে সরকার উৎখাতের ষড়যন্ত্র ও বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে বিস্ফোরক দ্রব্য দিয়ে হামলায় ষড়যন্ত্র করছিল। এমন সংবাদের ভিত্তিতে তালতলা পুলিশ ফাঁড়ির এসআই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ওই সভা থেকে সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সেলিম সরকারকে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সভার অন্য সদস্যরা পালিয়ে যায়। এ ঘটনায় তালতলা ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) মনিরুজ্জামান বাদী হয়ে গত রোববার রাতে ৪৪ জনের নাম উল্লেখসহ আরো ২০-৩০ জনকে অজ্ঞাতনামা আসামী করে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।


আরো সংবাদ

নৃশংসভাবে ২ মাসের কন্যা খুন করে মায়ের নিখুঁত অভিনয়, হতভম্ব পুলিশ (২০০৮৭)আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত (১৪৩৯০)পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর প্রেমিককে এলোপাথাড়ি কোপাল স্বামী (১১৯৩০)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৯৮২৪)২২ বছরের তরুণের প্রেমে হাবুডুবু ৬০ বছরের দাদির (৭৮২৩)সিরিয়ায় রুশ-মার্কিন সেনাদের মধ্যে সংঘর্ষ (৭৩০৯)বাগদাদের মার্কিন দূতাবাস লক্ষ্য করে রকেট হামলা (৭০৯৬)স্ত্রীর সহযোগিতায় কিশোরী শ্যালিকাকে লাগাতার ধর্ষণ (৭০৭০)শোনা গেল তিন হাজার বছর আগের মমির ‘কণ্ঠস্বর’ (৫৭২৩)নিজের সন্তানকে কেন এতো নৃশংসভাবে হত্যা করলেন মা? কী বলছেন বিশেষজ্ঞরা (৫৩৭১)