১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ধর্ষণের ছবি ও ভিডিও ইন্টারনেটে, যুবক আটক

-

এক তরুণীর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ঘটনায় অভিযুক্ত এক যুবককে আটক করেছে র‌্যাব। আজ সোমবার দুপুরে তাকে শহরের পুরান বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করা হয়।
আটক ওই যুবকের নাম সুমন মোল্যা ওরফে গোলজার মোল্যা (৩৫)। সে রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর রমজান মাতুব্বর পাড়ার মৃত খালেক মোল্যার ছেলে। পেশায় রাজমিস্ত্রি।
র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক মোঃ রইছ উদ্দিন জানান, প্রায় ৮ বছর আগে সুমন মোল্যার সাথে ভাঙ্গা উপজেলার হামিরদি এলাকায় ২০ বছর বয়সী এক তরুণীর পরিচয় হয়।
৩ মাস আগে সে ওই তরুণীকে ধর্ষণ করে গোপনে বিভিন্ন আপত্তিকর ছবি ও ভিডিও ধারন করে। এরপর ওইসব ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মেয়েটির পরিবারের নিকট বিভিন্ন সময় চাঁদা দাবী করে আসছিল।
একপর্যায়ে মেয়েটি এসব আপত্তিকর ছবি ও ভিডিও বিভিন্ন জনের মোবাইলে দেখতে পেলে বিষয়টি র‌্যাবকে জানিয়ে আইনগত প্রতিকার চায়।
অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে সুমন মোল্যাকে আটক করা হয়। এ ব্যাপারে ওই তরুনী বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছে।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল