২০ সেপ্টেম্বর ২০১৮

হোসেনপুরে ডাচ বাংলা ব্যাংক এজেন্টের ২০ লাখ টাকা লুট

-

কিশোরগঞ্জের হোসেনপুরে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং প্রতিনিধির ২০ লাখ টাকা ভর্তি একটি ব্যাগ লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

গতকাল রোববার গভীর রাতে উপজেলার হোগলাকান্দি বোর্ডের বাজারের পাশে খানকা মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, স্থানীয় বোর্ডের বাজারের ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং প্রতিনিধি মো: আলমগির মিয়া, বড় ভাই রিটন মিয়া ও তাদের বাবা মো: সিরাজ উদ্দিন ওই দিনের ব্যবসায়িক লেনদেন শেষে বাড়ি ফেরার পথে হোসেনপুর-হাজীপুর সড়কের খানকা মসজিদের পাশ দিয়ে যাওয়ার সময় আগে থেকে ওঁৎপেতে থাকা ৭/৮ জনের একটি দুর্বৃত্তচক্র ওই তিনজনকে আটকিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় ২০ লাখ টাকা লুট করে পালিয়ে যায়।

ঘটনার পরপরই আলমগির হোসেনপুর থানায় এসে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এ ঘটনায় কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আলমগির জানান, গত তিন দিনের ব্যাংকিং লেনদেনের সমুদয় টাকা দুর্বৃত্তরা লুট করে নিয়ে যাওয়ায় তিনি এখন নিঃস্ব। তাই টাকা উদ্ধারে তিনি আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্র্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

উল্লেখ্য, বিগত ৬ জুলাই রাতে ওই বোর্ড বাজার থেকে বাড়ি ফেরার পথে একই কায়দায় ফরিদ মিয়ার কাছ থেকে বিকাশ এজেন্টের টাকা ছিনতাই হলে ফরিদের ডাকচিৎকারে প্রত্যয় নামে এক ছিনতাইকারীকে এলাকাবাসী পুলিশে সোপর্দ করলে পরের দিন বাদীকে টাকা উদ্ধারের কথা বলে ছাড়িয়ে নিলেও আজো তা উদ্ধার হয়নি বলে বাদীর অভিযোগ।

এ ব্যাপারে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ মো: আবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেয় হবে বলে আশ^াস দেন তিনি।


আরো সংবাদ