২১ ফেব্রুয়ারি ২০১৯

সন্তান হত্যার দায়ে মা আটক !

-

ঢাকার দোহার উপজেলার উত্তর জয়পাড়া মিয়াপাড়া এলাকায় মায়ের বিরুদ্ধে ২ মাসের শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহত শিশুটির মাকে আটক করেছে দোহার থানা পুলিশ।

জানা গেছে, তিন বছর আগে উপজেলার উত্তর জয়পাড়া মিয়াপাড়া এলাকার শেখ বাদশার ছেলে শেখ বাচ্চুর সাথে পাশ্ববর্তী খালপাড়া গ্রামের তোতা খালাসীর মেয়ের বিয়ে হয়। বাচ্চু শেখ রাজমিন্ত্রীর কাজ করে সংসার চালাত। মাঝেমধ্যে বাচ্চুর সাথে তার স্ত্রীর সাথে তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া হতো।

রোববার সন্ধা ৭টার দিকে বাচ্চু শেখ কাজ থেকে বাড়ি ফিরে দেখতে পায় তার দুই মাসের শিশু সন্তান সাইফের মুখে লবণ। এ সে অবস্থায় অচেতন হয়ে পড়ে আছে। এ সময় বাচ্চু সাইফকে নিয়ে দোহার উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ খবর পেয়ে সোমবার সকাল ৯টার সময় শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। আটক করা শিশুটির মা সাথী আক্তারকে।

দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আসাসিক চিকিৎসক ডা. আল আমিন বলেন, মৃত অবস্থায় শিশুটিকে হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। সে শ্বাসনালী বন্ধ হয়ে মারা যেতে পারে। এ বিষয়ে দোহার থানার ওসি তদন্ত ইয়াছিন মুন্সী জানান, এ ঘটনায় শিশুটির মাকে আটক করা হয়েছে। একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে। তবে কী কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে তার প্রকৃত কারণ তদন্ত সাপেক্ষে জানা যাবে।

 


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme