২৩ জুলাই ২০১৯

সাভারে পিকআপ দুর্ঘটনায় প্রকৌশলীসহ ৩ জন নিহত

-

ঢাকার সাভারে একটি চাপা পড়া পিকআপ থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার ভোর পৌণে তিনটার দিকে সাভারের বলিয়ারপুর এসএন সিএনজি পাম্পের সামনে থেকে লাশগুলো উদ্ধার করে সাভার থানা পুলিশ।

সাভার মডেল থানার এসআই মো: আজগর আলী জানান, আজ ভোর পৌণে তিনটার দিকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করেন। ধারণা করা হচ্ছে অন্য কোনো গাড়ির সাথে সংঘর্ষে এ ঘটনা ঘটে। পিকআপটির সামনের অংশ দুমড়েমুচড়ে ছিল বলে জানান তিনি।

নিহতরা হলেন, মীর আখতার হোসেন লিমিটেডের প্রকৌশলী মো: জহুর ইসলাম (৫৪)। তিনি ঢাকার ধানমন্ডি এলাকার মরহুম নওশের আলী সরকারের ছেলে। অন্য দু’জন হলেন গাড়ির ড্রাইভার ময়মনসিংহের গফরগাঁওয়ের খলিলুর রহমান (৫৪) ও সিরাজগঞ্জ সদরের সফর আলী মোল্লার ছেলে নুরন্নবি (৩৮)।

এসআই আজগর আলী আরো জানান, লাশগুলো পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ

শিক্ষিকাকে ধর্ষণ : ৩ কোটি টাকায় মুক্তি পাচ্ছেন রোনালদো! প্রিয়া সাহার বিরুদ্ধে এবার ড. বারাকাতের কঠিন অভিযোগ তারকা মডেল-অভিনেত্রীর ৬ মাসের জেল ‘গোঁফ চুরি’ নিয়ে হইচই, যুবককে বয়কট নাপিতদের কাশ্মীর নিয়ে মধ্যস্থতা করতে ট্রাম্পকে মোদির অনুরোধ! যুক্তরাষ্ট্রকে তুরস্কের হুমকি : নিষেধাজ্ঞা দিলে প্রতিশোধ ছেলে ধরা গুজবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার সরকারি হুঁশিয়ারি জ্বর হলেই ডাক্তারের কাছে যেতে হবে : পরীক্ষা করেই নিশ্চিত হতে হবে বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ জিনের ভয় দেখিয়ে মেয়েদের ধর্ষণ : গ্রেফতার এক বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াতে শিক্ষক ফেডারেশনের আহ্বান

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi