২৪ আগস্ট ২০১৯

সাভারে পিকআপ দুর্ঘটনায় প্রকৌশলীসহ ৩ জন নিহত

-

ঢাকার সাভারে একটি চাপা পড়া পিকআপ থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার ভোর পৌণে তিনটার দিকে সাভারের বলিয়ারপুর এসএন সিএনজি পাম্পের সামনে থেকে লাশগুলো উদ্ধার করে সাভার থানা পুলিশ।

সাভার মডেল থানার এসআই মো: আজগর আলী জানান, আজ ভোর পৌণে তিনটার দিকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করেন। ধারণা করা হচ্ছে অন্য কোনো গাড়ির সাথে সংঘর্ষে এ ঘটনা ঘটে। পিকআপটির সামনের অংশ দুমড়েমুচড়ে ছিল বলে জানান তিনি।

নিহতরা হলেন, মীর আখতার হোসেন লিমিটেডের প্রকৌশলী মো: জহুর ইসলাম (৫৪)। তিনি ঢাকার ধানমন্ডি এলাকার মরহুম নওশের আলী সরকারের ছেলে। অন্য দু’জন হলেন গাড়ির ড্রাইভার ময়মনসিংহের গফরগাঁওয়ের খলিলুর রহমান (৫৪) ও সিরাজগঞ্জ সদরের সফর আলী মোল্লার ছেলে নুরন্নবি (৩৮)।

এসআই আজগর আলী আরো জানান, লাশগুলো পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet