২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াকান্দিতে গৃহবধূকে ২৫ দিন ধরে শিকলে বেঁধে বর্বর নির্যাতন

-

এক লাখ টাকা যৌতুকের চাহিদা মেটাতে ব্যর্থ হওয়ায় বসতঘরে তালাবন্ধ করে রেখে শিকলে বেঁধে ২৫ দিন ধরে বর্বর নির্যাতন চালিয়েছে পাষন্ড স্বামী। এ ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের খামার মাগুরা গ্রামে। পুলিশ পাষন্ড ওই স্বামীকে গ্রেফতার করেছে।

ওই গৃহবধূর চাচা ও মামলার বাদী রাজবাড়ী সদর উপজেলার কুমারপাড়া গ্রামের হায়দার আলীর ছেলে জিল্লুর রহমান জানান, তার ভাই মরহুম আবু জহুর ব্যাপারীর মেয়ে হাসিনা খাতুনকে (৩৫) একই গ্রামে বিয়ে দেন। সেখানে একটি ছেলে ও একটি মেয়ে জন্ম হয়। পারিবারিক কলহের কারণে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। ৬ মাস আগে বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের খামার মাগুরা গ্রামের মরহুম আ: মান্নান মোল্যা ওরফে মোহনের ছেলে আয়ুব মোল্যা (৪০) সাথে বিয়ে হয়। বিয়ের কয়েকদিন না যেতেই আয়ুব মোল্যা এক লাখ টাকা যৌতুক দাবী করে আসছিল।

যৌতুকের চাহিদা পূরণ করতে ব্যর্থ হওয়ায় ২৮ জুলাই থেকে ২২ অগস্ট পর্যন্ত হাসিনা খাতুনকে লোহার রড দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে জখম করে আয়ুব। মারপিটে বাম পায়ের গুড়ালির উপর ভেঙ্গে যায়। এরপর বসতঘরে তালাবন্ধ করে ঘরের খুঁটির সাথে শিকল দিয়ে বেঁধে দুই পায়ে লোহার পেরেক দিয়ে কাঠের বাটামের সাথে আটকে রাখে।

দিনের পর দিন লোহার পেরেক দিয়ে নির্যাতন করে। তুতে পানির সাথে মিশিয়ে ওই তুতে মিশ্রিত পানি ইনজেকশনের সিরিঞ্জ দিয়ে নিতম্বের দুই পাশে মাংসে পুষ করে। এতে তার ওই স্থানগুলোতে পচন ধরেছে।

গত ২২ আগস্ট দুপুর দেড়টার দিকে গোপনে খবর পেয়ে লোকজন নিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে অ্যাম্বুলেন্সযোগে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সে এখন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ব্যাপারে গতকাল বৃহস্পতিবার বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হয়। থানা পুলিশ আয়ুব মোল্যাকে গ্রেফতার করে রাজবাড়ী জেল হাজতে পাঠিয়েছে।’

বালিয়াকান্দি থানার এস,আই অঙ্কুর কুমার ভট্টাচার্য্য জানান, বর্বর নির্যাতনকারী আয়ুব মোল্যাকে গ্রেফতার করে রাজবাড়ী জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল