২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দোহারে শ্বশুর বাড়িতে জামাইকে পিটিয়ে জখম

-

ঢাকার দোহার উপজেলার হাতুরীপাড়া এলাকায় শ্বশুর বাড়িতে ডেকে এনে জামাই মাহফুজ খানকে (৩৫) কে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত মাহফুজ খানকে দোহার থানা পুলিশ উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের ঘোষাইল এলাকার অহেদ খানের ছেলে মাহফুজ খান দোহার উপজেলার হাতুরীপাড়া এলাকার মৃত জিন্নাহর মেয়ে সাথী আক্তারকে দেড় বছর আগে বিয়ে করে। গত এক সপ্তাহ আগে মাহফুজ খান শশুরবাড়ি পাশ্ববর্তী লক্ষীপ্রসাদ গ্রামের সিদ্দিক মন্ডলের ছেলে সাগর মন্ডলের সাথে তার স্ত্রী সাথী আক্তারের অনৈতিক সর্ম্পকের অভিযোগ এনে দোহার থানায় একটি সাধারণ ডাইরী করেন।

থানা থেকে ডায়েরি তুলে নেওয়ার জন্য মাহফুজের শ্যালক সাব্বিব ও শাকিল বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে । রোববার দুপুরে মাহফুজের শ্বশুর বাড়ির লোকজন ফোনে বিষয়টি মীমাংসার কথা বললে সে শ্বশুর বাড়িতে আসলে অভিযুক্ত সাগরের নেতৃত্বে সাব্বির, সাকিল, আইয়ুব আলীসহ ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল লোহার রড ও ছ্যান দিয়ে এলোপাথারী আঘাত করে। জীবন বাচাঁতে দৌড়ে গিয়ে এক বাড়িতে আশ্রয় নিয়ে দোহার থানা পুলিশকে খবর দিলে দোহার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের চিকিৎসক ডাঃ জসিম উদ্দিন জানান, তার কানে, হাতে ও কোমরে প্রচন্ড আঘাতের চিহ্ন রয়েছে। প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা করার পর জানা যাবে আঘাত কি পরিমান হয়েছে।

এ ব্যাপারে মাহফুজ খান বলেন, হত্যার পরিকল্পনা করেই আমাকে শ্বশুর বাড়িতে ডেকে নেয় শ্বশুর বাড়ির লোকজন। মাহফুজের শ্বশুর বাড়ির লোকজনের সাথে কথা বলার জন্য বাড়িতে গেলে কাউকে পাওয়া যায়নি।

দোহার থানা ওসি তদন্ত ইয়াছিন মুন্সী জানান, খবর পেয়ে আমরা মাহফুজকে উদ্ধার করে নিয়ে আসি এবং হাসপাতালে ভর্তি করি। এখনও পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল