১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার কারামুক্তি ও তারেক রহমানের রোগমুক্তি কামনায় শরীয়তপুর বিএনপির দোয়া

শরীয়তপুর বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিল - ছবি : নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনায় দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে শরীয়তপুরে।

রোববার বাদ আসর শরীয়তপুর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ধানুকার রানী মহল চত্বরে আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শরীয়তপুর জেলা বিএনপির কার্যকরী সহ-সভাপতি শাহ মো: আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও আহমেদ গ্রুপের চেয়ারম্যান সাঈদ আহমেদ আসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপিত এ্যাডভোকেট জাহাঙ্গীর আলম কাসেম, মোফাজ্জল হোসেন ফকির, যুগ্ন সাধারণ সম্পাদক দুলাল খান, মাহবুব মোরশেদ টিপু, মহিউদ্দিন বাদল, কামরুল হাসান ভুট্টো মজুমদার, যুব বিষয়ক সম্পাদক ইজাজুল ইসলাম মামুন, সহ যুব বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম লিটন মুন্সি, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম তারেক, শরীয়তপুর পৌর বিএনপির সভাপতি এড. লুৎফর রমান ঢালী, সাধারণ সম্পাদক সামচেল হক ঢালী, ডামুড্যা উপজেলা বিএনপির সভাপতি ফজলুল করীম মিয়া, গোসাইরহাট উপজেলা বিএনপির সভাপতি তারিক আজিজ মোবারক ঢালী, ছাত্রদল নেতা সেলিম বেপারী প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও আহমেদ গ্রুপের চেয়ারম্যান সাঈদ আহমেদ আসলাম তার বক্তব্যে বলেন, এ সরকার খালেদা জিয়া ও তারেক রহমানকে বাইরে রেখে আবারো ৫ জানুয়ারির মত একটি নির্বাচন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। খালেদা জিয়া ও তারেক রহমানকে ছাড়া বাংলাদেশে কোন নির্বাচন হবে না, হতে দেয়া যাবে না। এ সরকারের সকল ষড়যন্ত্র রুখতে হলে রাজপথে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই।


আরো সংবাদ



premium cement