১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

সাভারে কোরবানীর গরুসহ ৫ ডাকাত আটক

-

ডাকাতির সাত দিন পর কোরবানীর তিনটি গরুসহ ৫ ডাকাত কে আটক করেছে পুলিশ। আটককৃত ডাকাতরা হলো- জুয়েল (৩৫) আলামিন (২৫), সায়েদ (২৮), সোহেল সরদার (২৭) ও জসিম (২৭)। এ সময় তাদের ৩ সহযোগীকে আটক করা হয়। সহযোগীরা হলো- রাসেল (২৬), সুমন (২৯) ও কাউছার (২৭)।
পুলিশ সূত্রে জানা যায়, গত ৩ আগষ্ট টাঙ্গাইল থেকে একটি ট্রাকে করে তিনটি গরু পুরান ঢাকার উদ্দেশ্যে যাওয়ার সময় গরুর ট্রাকটি ঢাকা -আরিচা মহাসড়কের হেমায়েতপুরের তুরাগ ভাংগা ব্রীজ এলাকায় পৌছলে একদল ডাকাত গরু বোঝাই ট্রাকটি ডাকাতি করে। পরে এ নিয়ে সাভার মডেল থানায় একটি অভিযোগ দিলে গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে মোহাম্মদপুর বসিলা থেকে ৫ ডাকাতকে গরুসহ ট্রাকটি আটক করে সাভার মডেল থানা পুলিশ। গরু তিনটির মুল্য আনুমানিক ১২ লক্ষ টাকা।
আমিনবাজার ফাঁড়ি ইনচার্জ ও সাভার মডেল থানার (এসআই) মোঃ জামাল হোসেন জানান- আটককৃত ৫ ডাকাত ও তাদের সহযোগীদের আগামীকাল (আজ) শনিবার আদালতে প্রেরণ করা হবে।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল