২৫ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে চালকের গলা কেটে ছিনতাই করা ইজিবাইক উদ্ধার, গ্রেফতার ২

-

গাজীপুরে চালকের গলা কেটে ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার ও দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। যাত্রী হিসেবে ভাড়া নিয়ে গত রোববার রাতে নগরীর চাপুলিয়া এলাকায় ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালী গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২০) ও ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর গ্রামের রতন মিয়ার ছেলে আরজু মিয়া (৩০)।

গুরুতর আহত চালক রুস্তম মল্লিককে (৩০) সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার চরদ্রুতা গ্রামের আজিজুল মল্লিকের ছেলে। তিনি চাপুলিয়া এলাকায় ভাড়া থেকে গাজীপুর মহানগরীতে ইজিবাইক চালাতেন।

জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, রোববার রাত ১১টার দিকে তিন যুবক শহরের শিববাড়ি থেকে চাপুলিয়া যাওয়ার কথা বলে রুস্তম মল্লিকের ইজিবাইক ভাড়া করেন। রাত সাড়ে ১১টার দিকে চাপুলিয়া টেকপাড়া এলাকার নির্জন স্থানে পৌঁছালে যাত্রীবেশী ছিনতাকারীরা পিছন থেকে চালক রুস্তমের গলায় রশি দিয়ে শ্বাসরোধ এবং পরে চাকু দিয়ে গলা কেটে দেয়। মৃত ভেবে তারা চালককে ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে যেতে থাকে।

এ সময় রুস্তম ডাক-চিৎকারে স্থানীয় লোকজন ও টহল পুলিশ ঘটনাস্থলে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জয়দেবপুর থানার এসআই মো: সাদেকুজ্জামান জানান, রাতেই অভিযান চালিয়ে সাইফুল ও আরজুকে গ্রেফতার এবং তাদের দেয়া তথ্যে ইজিবাইকটি উদ্ধার করা হয়। অপর ছিনতাইকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে। তারা চাপুলিয়া পশ্চিমপাড়া এলাকায় ভাড়া থেকে নানা অপরাধমূলক কাজ করতো বলে স্বীকার করেছে।


আরো সংবাদ