২২ ফেব্রুয়ারি ২০১৯

সিদ্ধিরগঞ্জে ভরদুপুরে মহাসড়কের পাশে লাশ ফেলে পালালো দুর্বৃত্তরা

খুন
ভরদুপুরে মহাসড়কের পাশে লাশ ফেলে পালালো দুর্বৃত্তরা - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ভরদুপুরে আব্দুল মান্নান (৫২) নামে এক ব্যক্তির লাশ ফেলে পালিয়ে গেল অজ্ঞাত দুর্বৃত্তরা।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক শ্যামস ফিলিং স্টেশনের পাশ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই রফিকুল ইসলাম জানান, বুধবার দুপুরে ঢাকামুখী একটি মাইক্রোবাসযোগে কয়েকজন লোক এসে এক ব্যক্তির লাশ ফেলে রেখে পালিয়ে যায়। লাশের চোখ স্কচ টেপ দিয়ে মোড়ানো এবং চোখে কালো রঙ্গের সানগ্লাস পড়া অবস্থায় ছিল। এছাড়াও ওই লাশের পাশ থেকে একটি কালো রঙ্গের ব্যাগ উদ্ধার করে পুলিশ। ওই ব্যাগে তল্লাশী করে নিহত ব্যক্তির নাম আব্দুল মান্নান বলে জানা যায়। তিনি কুমিল্লা জেলার বরুড়া থানার কিশানপুর এলাকার সৈয়দ আলীর ছেলে।

আরো পড়ুন : 

নারায়ণগঞ্জে ট্রাক চাপায় পুলিশ কর্মকর্তা নিহত
নারায়ণগঞ্জ সংবাদদাতা
নারায়ণগঞ্জে ট্রাক চাপায় আবুল কালাম আজাদ নামে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। আজ বুধবার দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের শিবু মার্কেট এলাকায় ডিউটি পালনকালে এ ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম আজাদ এসিট্যান্ট টাউন সাব ইন্সপেক্টর (এটিএএসআই) হিসেবে সাড়ে ৩ বছর ধরে নারায়ণগঞ্জে দায়িত্ব পালন করে আসছিলেন। আজাদ ফরিদপুর জেলা মধুখালী থানার বাসিন্দা।

এ ঘটনায় পুলিশ কাভার্ড ভ্যানের চালক ও হেলপারকে আটক করেছে।

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক সরফুদ্দিন জানান, যানজট নিরসনের জন্য সকাল থেকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড়ের শিবু মার্কেটে দায়িত্ব পালন করছিলেন এটিএসআই আবুল কালাম আজাদ। দুপুর ১টায় একটি কাভার্ডভ্যান (নরসিংদী ১১-০০৯৩) চাপা দিলে আজাদ গুরুতর আহত হন। পরে দ্রুত তাকে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme