২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভৈরবে ট্রেনে কাটা অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার

ভৈরবে ট্রেনে কাটা অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার। ছবি - নয়া দিগন্ত।

ভৈরবে আজ সকাল আনুমানিক ১০টায় ৪৫ বছর বয়সী এক ব্যক্তি ট্রেনের নীচে কাটা পড়ে। নিহতের লাশ উদ্ধার করে রেলওয়ে থানা পুলিশ।

ভৈরব রেলওয়ে জংশনের ৩৫ নাম্বার রেল সেতু (ব্রক্ষ্মপুত্র নদের উপর) পৌর এলাকার জগ্নাতপুর থেকে মৃত দেহটি উদ্ধার করা হয়। এসময় তার পরনে ছিল নীল, সাদা ও কালো রঙ্গের লুঙ্গি এবং লাল, নীল ও হলুদ রঙ্গের ডোরাকাটা হাফ হাতা গেঞ্জি। এছাড়া তার সাথে সনাক্ত করার মত কিছুই ছিল না।

ভৈরব রেলওয়ে থানার এস আই সুরুজ্জামান প্রত্যক্ষদর্শীর বরাতে বলেন, লোকটি দৌলতকান্দি রেলস্টেশন থেকে সেতুর উপর দিয়ে ভৈরবের দিকে আসছিল। এই সময় ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী এগারসিন্দুর ট্রেন চলে আসায় ট্রেনের সাথে ধাক্কা লেগে মাথা ও হাতে মারাত্মক জখম হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
তিনি আরো বলেন, অসাবধানতার কারনেই ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারণা করছি। লোকটি আশেপাশের কোন এলাকার হয়ে থাকতে পারে।

ভৈরব রেলওয়ে জংশন থানার ওসি আঃ মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল