১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে রাস্তা অবরোধ করে এলাকাবাসীর মানববন্ধন

-

নারায়ণগঞ্জের বন্দর এলাকার লক্ষনখোলায় চাঞ্চল্যকর ২ নৈশ প্রহরীকে হত্যা পর ডাকাতি ঘটনায় মামলার ৩ দিন অতিবাহিত হলেও উল্লেখযোগ্য তেমন কোন অগ্রগতি নেই।

এ ঘটনায় সোমবার সকালে ডাকাতদের দ্রুত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মদনগঞ্জ-মদনপুর সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করেছে হাজার হাজার নারী পুরুষ। মানববন্ধনে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান ডাকাতদের গ্রেপ্তারের দাবি জানান। লক্ষণখোলা মাদ্রসা মাকের্ট কমিটি কর্তৃক আয়োজিত দক্ষিণ লক্ষণখোলা ও উত্তর লক্ষণখোলা এলাকার প্রায় ৫ হাজার নারী পুরুষ বিক্ষোভ ও মানববন্ধনে অংশ গ্রহণ করেন। এতে করে সড়কের দু’পাশে সৃষ্টি হয় দীর্ঘ যানজট। প্রায় এক ঘন্টা সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ ছিল।

উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাতে একদল ডাকাত লক্ষণখোলা মাদ্রসা স্ট্যান্ড মাকের্টে রায়হান উদ্দিন ও আব্দুল মোতালেব নামে ২জন নৈশ প্রহরীকে হত্যা করে ৩টি ব্যাটারীর দোকানের তালা ভেঙ্গে প্রায় ২৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ডিবি ও থানা পুলিশ ৩ জনকে সন্দেহভাজন হিসাবে আটক করে।

এলাকাবাসী জানান, মাদ্রসা স্ট্যান্ডের পাশের একটি কোম্পানীর সিসি ক্যামেরা রাস্তায় থাকার ফলে সিসি ক্যামেরার ফুটেজে কয়েকজন ডাকাতের সন্ধান পেয়েছে পুলিশ। ফুটেজে দেখা যায়, রাত ২টা ৬ মিনিট থেকে শুরু করে রাত ৩টা ৬ মিনিট পর্যন্ত ডাকাতরা তাদের কার্যক্রম চালায়। নৈশ প্রহরীকে হত্যার দৃশ্যও সিসি ক্যামেরায় ধরা পড়ে।

এ ব্যপারে বন্দর থানার ওসি শাহীন মন্ডল জানান, এ ঘটনার অনেক অগ্রগতি হয়েছে। ইতোমধ্যে র‌্যাব, পুলিশ, গোয়েন্দা বাহিনী মাঠে রয়েছে। আমরা সকল ডাকাতদের ধরতে সক্ষম হবো।

 


আরো সংবাদ



premium cement