২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হোসেনপুরে ছাত্রীর আত্মহত্যা

-

কিশোরগঞ্জের হোসেনপুরে দীর্ঘদিনের বেকারত্বের হতাশা, ক্ষোভ ও অভিমানে লিজা (২৫) নামে এক মাষ্টার্স পড়ুয়া ছাত্রী আত্মহত্যা করেছে। গত রোববার রাত ৯ টার দিকে পৌর এলাকার আড়াইবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। সে ৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. দ্বীন ইসলামের একমাত্র কন্যা ও গুরুদয়াল সরকারী করেজের অর্থনীতি বিভাগের মাষ্টার্স শেষ বর্ষের ছাত্রী ।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানাযায়, আত্মহত্যাকারী লিজা দীর্ঘদিনের বেকারত্ব ও কয়েকটি জটিল রোগের চিকিৎসা করে কোনো প্রতিকার না পেয়ে হতাশাগ্রস্ত হয়ে পড়েন। এরই ধারাবাহিকতায় গত রোববার রাতে তার নিজ শয়ন কক্ষে গলায় ওড়না পেচিয় শিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গতকাল সোমবার জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেন।
আত্মহত্যাকারীর বাবা দ্বীন ইসলাম বলেন, আমার মেয়ে লিজা দীর্ঘ দিন যাবত একাধিক মেয়েলি জটিল-কঠিন রোগে ভুগছিল। দেশের খ্যাতনামা বিশেষজ্ঞ চিকিৎসকদের সরনাপন্ন হয়েও আরোগ্য লাভ না করায় হতাশা থেকেই আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে।
এ ব্যাপারে হোসেনপুর থানার অফিসার ইচার্জ মো. আবুল হোসেন জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তি প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে মন্তব্য করেন তিনি।


আরো সংবাদ



premium cement