২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মোটরসাইকেল অগ্নিসংযোগ ও মারপিটের অভিযোগে পুলিশের মামলা

-

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলাতে পৃথক দুই স্থানে হামলা চালিয়ে ২টি মোটর সাইকেল ভাংচুর, একটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ, ২টি মোটর সাইকেল জোড়পুর্বক ছিনিয়ে নেওয়াসহ ৪জনকে মারপিট করে। এ অভিযোগে অবশেষে বৃহস্পতিবার বালিয়াকান্দি থানায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে দায়ের করেছে।

পাংশার হাজরাপাড়া গ্রামের আনিসুজ্জামান মিয়ার ছেলে শহিদুল ইসলাম মিয়া জানান, গত ১২ জুলাই বেলা ১২টার দিকে পাংশা থেকে দু’টি মোটর সাইকেল যোগে মাগুরা জামাতার বাসায় যাওয়ার উদ্দেশ্যে একটি মোটর সাইকেলে তিনি ও আসকার দানিয়েল সিপার ও অপর মোটর সাইকেলে রিপন খন্দকার ও মনোতোষ কুমার মনোজ যাওয়ার সময় দেড় টার দিকে জঙ্গল বাজারের মন্দিরের সামনে পৌছা মাত্র মনমত ঘোষের ছেলে মাধব ঘোষ, মঙ্গল বিশ্বাসের ছেলে মিলন বিশ্বাস, দন্ত মোল্যার ছেলে মামুন মোল্যা, সুভাষ বসুর ছেলে হিল্লোল বসুসহ ১০-১২ জন যুবক এসে গতিরোধ করে। লোহার রড, হাতুরী, পিস্তল প্রদর্শন করে মোটর সাইকেল থেকে নামিয়ে এ্যাপাসী সাদা রংয়ের মোটর সাইকেল রাজবাড়ী-ল-১১-১০৭২ ভাংচুর করে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়। কাছে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। হাতুরী, লোহার রড দিয়ে তাকে ও আসকার দানিয়েল সিপার, খন্দকার রিপন, মনোতোষ ওরফে মনোজকে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে। এসময় তারা ডিসকভার মোটর সাইকেলটিও ভাংচুর করে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে বাড়ীর উদ্দেশ্যে পাঠিয়ে দেয়। তারা হুমকি দেয় যাতে মামলা না করে।

অপরদিকে,পাংশার বালিয়াপাড়া গ্রামের মোহাম্মদ আলী ইসলামের ছেলে মোঃ সুজন ইসলাম জানান, গত ১২ জুলাই দুপুর ১২টার দিকে নজরুল প্রফেসরের জামাইবাড়ী বালিয়াকান্দিতে দাওয়াত খাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে দেড় টার দিকে বালিয়াকান্দি বাজারের ৩ রাস্তার মোড়ে তার মোটর সাইকেল ও গোলাম সরোয়ার ঠান্ডু মন্ডলের মোটর সাইকেল পৌছামাত্র বালিয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান নায়েব আলীসহ একজন লোক এসে মোটর সাইকেলের গতিরোধ করে। মোটর সাইকেল থামালে বলে, তোদের বাড়ী কোথায়? তোরা কোথায় জাচ্ছিস? পাংশার লোক, দাওয়াত খেতে যাচ্ছি বলার সাথে সাথে নায়েব আলী মোবাইলে বলে দু’টি মোটর সাইকেলসহ লোকদের পাইছি। এ কথা বলার পর ১০-১২টি মোটর সাইকেল যোগে অনুমান ২৪জন এসে চতুর্থদিক থেকে ঘিরে ধরে। বালিয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান নায়েব আলী, ইলিশকোল গ্রামের ইশারতের ছেলে হারুনার রশিদ, নারুয়ার ভাদু শেখের ছেলে তুরান, ইয়াদ আলীর ছেলে জহুরুলসহ এলোপাথারীভাবে মারপিট শুরু করে এবং ঠান্ডু মন্ডলের বাজাজ-১০০সিসি মোটর সাইকেল ভাংচুর করাসহ আরো হিরো হোন্ডা ১০০ সিসি মোটর সাইকেল রাজবাড়ী-হ-১১-২৮৫২ জোড়পুর্বক ছিনতাই করে নিয়ে যায়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে। এব্যাপারে ১৩ জুলাই বিকালে বালিয়াকান্দি থানায় পৃথক দু’টি লিখিত এজাহার দায়ের করা হয়েছে।

এদিকে ১সপ্তাহ পর বৃহস্পতিবার বালিয়াকান্দি থানার এস,আই বিল্লাল হোসেন বাদী হয়ে মোটর সাইকেলে আগুন ধরিয়ে পোড়ানোর অভিযোগে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেছে।

বালিয়াকান্দি থানার এস,আই বিল্লাল হোসেন জানান, জঙ্গলে মোটর সাইকেল পোড়ানোর মামলায় অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন

সকল