২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শিবালয়ে গ্রামীনফোন এজেন্ট অফিসে দুঃসাহসিক চুরি

-

শিবালয়ে গ্রামীনফোন ডিস্টিবিউশন এজেন্ট অফিসে রহস্যজনক ও দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। উপজেলার মহাদেবপুর রুমী সিএনজি ফিলিং স্টেশনের পাশে চারতলা ভবনের দ্বিতীয় তলায় ডিস্টিবিউশন এজেন্ট অফিসটির পাশেই হাইওয়ে পুলিশ ফাঁড়ি অবস্থিত।

মঙ্গলবার রাতে কে বা কারা পেছনের জানালা ভেঙ্গে ভিতরে ডুকে মালপত্র নিয়ে যায়।

এঘটনায় নগদ অর্থ, ক্রাচকার্ড, ফোনসেটসহ প্রায় ১৪ লাখ টাকার মালপত্র চুরি হয়েছে বলে থানায় অভিযোগ করা হয়েছে। বুধবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত কেই আটক হয়নি।

জানা গেছে, গ্রামীণ ফোনের এ সরবরাহ কেন্দ্র উপজেলার বিভিন্ন গ্রাহকের নিকট দেয়ার জন্য ১৩ লাখ টাকার ক্রাচকার্ডসহ অন্যান্য উপকরণ রাখা হয়।

মার্কেটের ব্যবসায়ীরা জানান, পুলিশ ফাঁড়ি ও সিএনজি স্টেশনের বিভিন্ন স্থানে সিসি ক্যামেরা লাগানো থাকলেও চারতলা ভবনের পিছনে ও অন্যান্য স্থানে ক্যামেরা না থাকায় রহস্যের সৃষ্টি হয়েছে।

শিবালয় থানার ওসি মোঃ হাবিবুল্লাহ সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চুরির রহস্য উদঘাটনে অনুসন্ধান চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল