২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে সাবেক সেনা সদস্যের অস্ত্র লুটের ঘটনায় দেবর ভাবী গ্রেফতার

-

নারায়ণগঞ্জের হাজীগঞ্জে একটি বেসরকারী ব্যাংকের এটিএম বুথে প্রহরায় থাকা একজন সাবেক সেনা সদস্যের অস্ত্র লুটের ঘটনায় নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। দুপুরে নিউ হাজীগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো নিউ হাজীগঞ্জ এলাকার হৃদয় মিয়ার স্ত্রী আমেনা বেগম (২৫) ও হৃদয়ের বড় ভাই হাবিবুর রহমান রনি (৩৫)
মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এসআই মুজিবুর রহমান জানান, গত ৩১ মে নিউ হাজীগঞ্জ এলাকায় ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথের সামনে প্রহরী ছিলেন সাবেক সেনা সদস্য আবুল হাশেম। ওই সময়ে আবুল হাশেমের সঙ্গে থাকা শর্টগান লুটে নেয় হৃদয়সহ কয়েকেজন বখাটে। পরে সাবেক সেনা সদস্য আবুল হাশেম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই ঘটনায় দুইজন গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল