২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বিকাশের মাধ্যমে প্রতারণা, গ্রেফতার ৫

প্রতারণা
বিকাশের মাধ্যমে প্রতারক চক্রের ৫ সদস্য র‌্যাবের হাতে আটক - ছবি: নয়া দিগন্ত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে সংঘবদ্ধ বিকাশ প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করা হয়েছে । এসময় বিপুল পরিমান মোবাইল ফোন, সিম কার্ড ও বিকাশের মাধ্যমে হাতিয়ে নেওয়া প্রায় ২০ হাজার টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হল ভাঙ্গার মিয়া পাড়ার কুদ্দুস মাতুব্বরের ছেলে বিল্লাল মাতুব্বর (৩০), সাহেব আলী মোল্লার ছেলে সোহেল মোল্লা (২২), কনিকান্দা গ্রামের আলমগীর হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (২৭), ইবাদত মোল্যার ছেলে জুয়েল মোল্লা (২১), দিনাজপুরের বিরামপুর থানার পলিখাঁরপুর গ্রামের তাজের উদ্দিন মন্ডলের ছেলে আতিউর রহমান (২৫)।

র‌্যাব জানায়, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে আজ রোববার রাত ২টা থেকে সকাল ৬ টা পর্যন্ত ভাঙ্গা উপজেলার শিমুল বাজার ও মিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা উত্তরবঙ্গের বিশেষ করে দিনাজপুর ও লালমনিরহাট জেলার কতিপয় অসাধু বিকাশ এজেন্টের মাধ্যমে ভুয়া বিকাশ একাউন্ট খুলে প্রতারণা করে আসছিলো।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি মানিকগঞ্জ জেলার সদর থানার জনৈক মোঃ হাবিবুর রহমান এর বিকাশ এজেন্টের সর্বমোট ৪ লাখ ৬১ হাজার ৯৫৬ টাকা এবং শরিয়তপুর জেলায় কর্মরত জনৈক পুলিশ সদস্যের নিকট হতে প্রতারণার মাধ্যমে ৭ হাজার ১১৫ টাকা হাতিয়ে নেয়।

এ ঘটনায় মানিকগঞ্জ ও শরীয়তপুরে পৃথক জিডির পর র‌্যাব-৮ এর সহযোগীতা কামনা করেন তারা।
এদের অভিযোগের প্রেক্ষিতে শিমুল বাজারের বিকাশ এজেন্ট বিল্লাল টেলিকম এর সত্বাধিকারী বিল্লাল মাতুব্বরকে আটক করার পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে প্রতারক চক্রের অন্যান্যদের আটক করা হয়।

আটককৃতদের ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় হস্থান্তর করা হয়। এ ব্যাপারে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি

সকল