২৩ সেপ্টেম্বর ২০১৮

মহাসড়কের পাশ থেকে ৮জনকে অচেতন অবস্থায় উদ্ধার

-

গাজীপুরের কালিয়াকৈরে মহাসড়কের পাশ থেকে বৃহষ্পতিবার অচেতন অবস্থায় ৮জনকে উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। এদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে নেশা জাতীয় দ্রব্য খাওয়ায়ে সর্বস্ব লুটে নিয়ে বাস যাত্রী ওই ৮ জনকে অচেতন অবস্থায় দু’টি পৃথকস্থানে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

কালিয়াকৈর থানার ওসি রফিকুল ইসলাম ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কবিরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে জানাগেছে বুধবার রাতে টাঙ্গাইল থেকে বাসে চড়ে কালিয়াকৈর যাচ্ছিল ওই ৮ জন। পথে বাসের যাত্রীবেশী ছিনতাইকারীরা নেশা জাতীয় দ্রব্য খাওয়ায়ে তাদের সর্বস্ব লুটে নেয়। পরে অচেতন অবস্থায় যাত্রীদের ৩ জনকে গাজীপুরের কালিয়াকৈর বাজার বাসস্ট্যান্ড এলাকায় এবং অপর ৫ জনকে খাড়াজোড়া এলাকায় মহাসড়কের পাশে ফেলে রেখে পালিয়ে যায় ছিনতাইকারীরা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদেরকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। উদ্ধারকৃত ৮জনের মধ্যে ৩ জনের পরিচয় জানা গেছে। তারা হলো- টাঙ্গাইলের মির্জাপুরের আজগানা এলাকার আমির আলী মুন্সির ছেলে আব্দুল মান্নান (৫৫) ও তার ছোটভাই লুৎফর রহমান (৪৫) এবং একই এলাকার আব্দুল কুদ্দসের ছেলে ব্যবসায়ী মোস্তফা (৪০)। অপর ৫ জন অচেতন থাকায় তাদের পরিচয় জানা যায়নি।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. প্রবীর কুমার সরকার জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাদের নেশা জাতীয় দ্রব্য খাওয়ানো হয়েছে।


আরো সংবাদ