২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাংশায় ডিবি পুলিশের অভিযানে অস্ত্র-গুলিসহ আটক ১

-

রাজবাড়ীর পাংশায় বুধবার রাতে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি পিপিএম’র নির্দেশনায় রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোঃ কামাল হোসেন ভুঁইয়ার নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ ফজলুর রহমান ফইজো (৪৫) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। ফইজো পাংশা উপজেলার যশাই ইউপির পশ্চিম বালিয়া গ্রামের পবন প্রামানিক এর ছেলে।

রাজবাড়ী ডিবি পুলিশের ওসি কামাল হোসেন ভুঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৮টার দিকে রাজবাড়ী ডিবি পুলিশ, পাংশা যশাই উচ্চ বিদ্যালয় সংলগ্ন কবরস্হানের পাশে বাঁশবাগানে অভিযান পরিচালনা করে হত্যাসহ তিন মামলার আসামী ফজলুর রহমান (ফইজো) কে গ্রেফতার করি। এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক ও ০২ টি কার্তুজ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে পাংশা থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে

সকল