১৬ ফেব্রুয়ারি ২০১৯

পাংশায় ডিবি পুলিশের অভিযানে অস্ত্র-গুলিসহ আটক ১

-

রাজবাড়ীর পাংশায় বুধবার রাতে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি পিপিএম’র নির্দেশনায় রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোঃ কামাল হোসেন ভুঁইয়ার নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ ফজলুর রহমান ফইজো (৪৫) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। ফইজো পাংশা উপজেলার যশাই ইউপির পশ্চিম বালিয়া গ্রামের পবন প্রামানিক এর ছেলে।

রাজবাড়ী ডিবি পুলিশের ওসি কামাল হোসেন ভুঁইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৮টার দিকে রাজবাড়ী ডিবি পুলিশ, পাংশা যশাই উচ্চ বিদ্যালয় সংলগ্ন কবরস্হানের পাশে বাঁশবাগানে অভিযান পরিচালনা করে হত্যাসহ তিন মামলার আসামী ফজলুর রহমান (ফইজো) কে গ্রেফতার করি। এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক ও ০২ টি কার্তুজ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে পাংশা থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

প্রেসিডেন্ট বনাম অলিম্পিক চ্যাম্পিয়ন লড়াই আকমলকে বিশ্বকাপ দলে চান সাকলাইন-সরফরাজ কাশ্মিরে এবার ভারতীয় সেনাবাহিনীর মেজর নিহত সংরক্ষিত আসনে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত যারা নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জে বিশ্বসেরা বাংলাদেশী ৫ তরুণ বেসরকারি হজ প্যাকেজ মূল্য ৩ লাখ ৪৫ হাজার ৮০০ টাকা খুলনায় ইবনে সিনা ফার্মাসিউটিক্যালের রিজিওনাল কনফারেন্স শশুরের মৃত্যুর পর জামাই প্রার্থী সংরক্ষিত আসনে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ৪৯ নারী এমপি শ্রীনগরে তালাকপ্রাপ্ত স্ত্রীকে বিয়ে পাগলার হুমকি স্ত্রীকে হত্যা করে লাশ পাঠালেন শ্বশুরবাড়ি পাঠালেন উপজেলা ভাইস চেয়ারম্যান

সকল




Hacklink

ofis taşıma