১৬ ফেব্রুয়ারি ২০১৯

গোপালগঞ্জে ছুরিকাঘাতে গৃহবধূর মৃত্যু

-

গোপালগঞ্জের কাশিয়ানীতে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে লিপি বেগম (২৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। এসময় মারাত্মক আহত হয়েছেন তার স্বামী ইব্রাহিম শেখ (৩৫)। এঘটনায় তিনজনকে আটক করেছে কাশিয়ানী থানা পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে কাশিয়ানী উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজিজুর রহমান জানান, গভীর রাতে ইব্রাহিম শেখের বসত ভিটায় সীধ কেটে একদল দূর্বৃত্ত ঘরে ঢুকে গৃহকর্তা ইব্রাহিমকে মারধর করতে থাকে। স্ত্রী লিপি বেগম বাইরে বের হয়ে চিৎকার করলে দূর্বৃত্তরা ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী স্বামী স্ত্রী দুজনকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে লিপি বেগমের অবস্থার অবনতি ঘটলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লিপি’র লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। আহত ইব্রাহিম শেখ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সারাফাত ফকির, বেলায়েত ফকির ও বাবুল মোল্যা নামের ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা।


আরো সংবাদ

প্রেসিডেন্ট বনাম অলিম্পিক চ্যাম্পিয়ন লড়াই আকমলকে বিশ্বকাপ দলে চান সাকলাইন-সরফরাজ কাশ্মিরে এবার ভারতীয় সেনাবাহিনীর মেজর নিহত সংরক্ষিত আসনে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত যারা নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জে বিশ্বসেরা বাংলাদেশী ৫ তরুণ বেসরকারি হজ প্যাকেজ মূল্য ৩ লাখ ৪৫ হাজার ৮০০ টাকা খুলনায় ইবনে সিনা ফার্মাসিউটিক্যালের রিজিওনাল কনফারেন্স শশুরের মৃত্যুর পর জামাই প্রার্থী সংরক্ষিত আসনে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ৪৯ নারী এমপি শ্রীনগরে তালাকপ্রাপ্ত স্ত্রীকে বিয়ে পাগলার হুমকি স্ত্রীকে হত্যা করে লাশ পাঠালেন শ্বশুরবাড়ি পাঠালেন উপজেলা ভাইস চেয়ারম্যান

সকল




Hacklink

ofis taşıma