২২ জুলাই ২০১৮

রাজবাড়িতে মোটর সাইকেল ভাংচুর ও অগ্নিসংযোগ

-

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলাতে পৃথক দুটি স্থানে বৃহস্পতিবার বিকালে পথচারীদের উপর হামলা চালিয়ে ২টি মোটর সাইকেল ভাংচুর, একটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ, ২টি মোটর সাইকেল জোড়পুর্বক ছিনিয়ে নেওয়াসহ ৪ জনকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

পাংশার আসকার দানিয়েল সিপার জানান, পাংশা থেকে দুটি মোটর সাইকেল যোগে নারুয়া হয়ে মধুখালী যাওয়ার পথে কয়েকজন যুবক নারুয়া বাজার থেকে পিছু নেয়। জঙ্গল বাজারে বৃষ্টির মধ্যে ঘরের সামনে অপেক্ষা করা কালীন ২০-২৫ জন যুবক এসে কিছু বুঝে উঠার আগেই আসকার দানিয়েল সিপার, শহিদুল মিয়া, খন্দকার রিপন, মনোতোষ ওরফে মনোজকে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে। এসময় তারা এ্যাপাসী সাদা রংয়ের মোটর সাইকেল রাজবাড়ী-ল-১১-১০৭২ ভাংচুর করে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়। ডিসকভার মোটর সাইকেলটিও ভাংচুর করে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে বাড়ীর উদ্দেশ্যে পাঠিয়ে দেয়।

গোলাম সরোয়ার ঠান্ডু মন্ডল জানান, ৩টি মোটর সাইকেলযোগে ফরিদপুরের কানাইপুর যাওয়ার পথে বালিয়াকান্দি পেট্রোল পাম্পের সামনে আসলে ১০-১২ জন যুবক গাড়ী গতিরোধ করে। তারা গালিগালাজ করাসহ তার বাজাজ ১০০ সিসি মোটর সাইকেল ভাংচুর করাসহ আরো ২টি মোটর সাইকেল আটকে রাখে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ